পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ২২:৪৪
  • 76 বার পঠিত
পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক

অনলাইন ডেস্ক।। বরগুনার পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ জুয়েল (২৫) নামের এক যুবককে আটক করেছে কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন। শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জুয়েল পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর এলাকার মো. জাফর মীরের ছেলে। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক হিসেবে কাজ করেন।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফট্যানান্ট মো. মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকায় মাদক বিক্রি হচ্ছে- এ সংবাদের পরে সেখানে অভিযান চালিয়ে জুয়েল নামের এক যুবককে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। পরে কোস্টগার্ডের অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে পাথরঘাটা থানায় আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: