পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ২২:৪৪
  • 746 বার পঠিত
পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরগুনার পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ জুয়েল (২৫) নামের এক যুবককে আটক করেছে কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন। শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জুয়েল পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর এলাকার মো. জাফর মীরের ছেলে। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক হিসেবে কাজ করেন।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফট্যানান্ট মো. মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকায় মাদক বিক্রি হচ্ছে- এ সংবাদের পরে সেখানে অভিযান চালিয়ে জুয়েল নামের এক যুবককে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। পরে কোস্টগার্ডের অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে পাথরঘাটা থানায় আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d