পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ২২:৪৪
  • 760 বার পঠিত
পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরগুনার পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ জুয়েল (২৫) নামের এক যুবককে আটক করেছে কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন। শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জুয়েল পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর এলাকার মো. জাফর মীরের ছেলে। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক হিসেবে কাজ করেন।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফট্যানান্ট মো. মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকায় মাদক বিক্রি হচ্ছে- এ সংবাদের পরে সেখানে অভিযান চালিয়ে জুয়েল নামের এক যুবককে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। পরে কোস্টগার্ডের অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে পাথরঘাটা থানায় আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d