পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ২২:৪৪
  • 96 বার পঠিত
পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ যুবক আটক

অনলাইন ডেস্ক।। বরগুনার পাথরঘাটায় ১ কেজি গাঁজাসহ জুয়েল (২৫) নামের এক যুবককে আটক করেছে কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন। শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জুয়েল পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর এলাকার মো. জাফর মীরের ছেলে। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক হিসেবে কাজ করেন।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফট্যানান্ট মো. মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাদুরতলা এলাকায় মাদক বিক্রি হচ্ছে- এ সংবাদের পরে সেখানে অভিযান চালিয়ে জুয়েল নামের এক যুবককে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। পরে কোস্টগার্ডের অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে পাথরঘাটা থানায় আটকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: