ভারতে মুসলিম নির্যাতন ও মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ১১:৩৮
  • 57 বার পঠিত
ভারতে মুসলিম নির্যাতন ও মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে শুক্রবার সকালে ভারতে মুসলিম নির্যাতন,নিপীড়ন, হত্যা, মসজিদে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ ও মোদির বাংলাদশে অাগমনের প্রতিবাদে ইসলামী অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির উদ্যোগে জেলা শহরে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি লঞ্চঘাট থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পিডিএসএ মাঠে গিয়ে শেষ হয়। মিছিলে শত শত লোক অংশগ্রহন করে। মিছিলকারীরা মোদির  কুশপুত্তলিকা দাহ্য করে।
মিছিল পূর্ব ইসলামী অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির সভাপতি অালহাজ্ব মুফতী হাবিবুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ  সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রমিক অান্দোলন কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী অাবুল কালাম অাজাদ।  ই.অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির সেক্রেটারী অার.অাই.এম ওয়াহিদুজ্জামান সঞ্চালনায় প্রতিবাদ  সমাবেশে বক্তব্য রাখেন জেলা ই.অান্দোলনের সাংগঠনিক সম্পাদক অালহাজ্ব অাবুল হাসান বুখারী, সহকারী অর্থ সম্পাদক মাস্টার সিদ্দিকুর রহমান, জেলা জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অালহাজ্ব মহিউদ্দিন সিকদার, যুব অান্দোলনের সভাপতি অাবুল বশার জিহাদী, বাংলাদেশ মুজাহিদ কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ নাজমুল হুদা, জেলা ছাত্র অান্দোলনের সভাপতি ইলিয়াস মোহাম্মদ প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: