ভারতে মুসলিম নির্যাতন ও মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ১১:৩৮
  • 95 বার পঠিত
ভারতে মুসলিম নির্যাতন ও মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে শুক্রবার সকালে ভারতে মুসলিম নির্যাতন,নিপীড়ন, হত্যা, মসজিদে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ ও মোদির বাংলাদশে অাগমনের প্রতিবাদে ইসলামী অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির উদ্যোগে জেলা শহরে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি লঞ্চঘাট থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পিডিএসএ মাঠে গিয়ে শেষ হয়। মিছিলে শত শত লোক অংশগ্রহন করে। মিছিলকারীরা মোদির  কুশপুত্তলিকা দাহ্য করে।
মিছিল পূর্ব ইসলামী অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির সভাপতি অালহাজ্ব মুফতী হাবিবুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ  সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রমিক অান্দোলন কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী অাবুল কালাম অাজাদ।  ই.অান্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির সেক্রেটারী অার.অাই.এম ওয়াহিদুজ্জামান সঞ্চালনায় প্রতিবাদ  সমাবেশে বক্তব্য রাখেন জেলা ই.অান্দোলনের সাংগঠনিক সম্পাদক অালহাজ্ব অাবুল হাসান বুখারী, সহকারী অর্থ সম্পাদক মাস্টার সিদ্দিকুর রহমান, জেলা জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অালহাজ্ব মহিউদ্দিন সিকদার, যুব অান্দোলনের সভাপতি অাবুল বশার জিহাদী, বাংলাদেশ মুজাহিদ কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ নাজমুল হুদা, জেলা ছাত্র অান্দোলনের সভাপতি ইলিয়াস মোহাম্মদ প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: