সৈয়দ দুলাল সভাপতি মুরাদ সাধারন সম্পাদক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ১৭:১৩
  • 87 বার পঠিত
সৈয়দ দুলাল সভাপতি  মুরাদ সাধারন সম্পাদক

সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি সংসদের সাধারন সভায় সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্যজন সৈয়দ দুলাল এবং সাধারন সম্পদক হয়েছেন সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ। সংগঠনের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি তপংকর চক্রবর্তী, যুগ্ন সাধারন সম্পাদক স্বপন খন্দকার, অর্থ সম্পাদক সাইফুর রহমান মিরন, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত ঘোষ এবং সদস্যরা হলেন, মানবেন্দ্র বটব্যাল, নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, গোপাল সরকার ও পুলক চ্যাটার্জি।
গতকাল শুক্রবার বেলা ১১টায় শব্দাবলী গ্রæপ থিয়েটার মিলনায়তনে অনুষ্ঠিত সাধারন সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ দুলাল। সাধারন সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন বিদায়ী সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: