সৈয়দ দুলাল সভাপতি মুরাদ সাধারন সম্পাদক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ১৭:১৩
  • 756 বার পঠিত
সৈয়দ দুলাল সভাপতি  মুরাদ সাধারন সম্পাদক
সংবাদটি শেয়ার করুন....

সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি সংসদের সাধারন সভায় সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্যজন সৈয়দ দুলাল এবং সাধারন সম্পদক হয়েছেন সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ। সংগঠনের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি তপংকর চক্রবর্তী, যুগ্ন সাধারন সম্পাদক স্বপন খন্দকার, অর্থ সম্পাদক সাইফুর রহমান মিরন, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত ঘোষ এবং সদস্যরা হলেন, মানবেন্দ্র বটব্যাল, নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, গোপাল সরকার ও পুলক চ্যাটার্জি।
গতকাল শুক্রবার বেলা ১১টায় শব্দাবলী গ্রæপ থিয়েটার মিলনায়তনে অনুষ্ঠিত সাধারন সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ দুলাল। সাধারন সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন বিদায়ী সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d