সৈয়দ দুলাল সভাপতি মুরাদ সাধারন সম্পাদক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ১৭:১৩
  • 107 বার পঠিত
সৈয়দ দুলাল সভাপতি  মুরাদ সাধারন সম্পাদক

সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি সংসদের সাধারন সভায় সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্যজন সৈয়দ দুলাল এবং সাধারন সম্পদক হয়েছেন সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ। সংগঠনের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি তপংকর চক্রবর্তী, যুগ্ন সাধারন সম্পাদক স্বপন খন্দকার, অর্থ সম্পাদক সাইফুর রহমান মিরন, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত ঘোষ এবং সদস্যরা হলেন, মানবেন্দ্র বটব্যাল, নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, গোপাল সরকার ও পুলক চ্যাটার্জি।
গতকাল শুক্রবার বেলা ১১টায় শব্দাবলী গ্রæপ থিয়েটার মিলনায়তনে অনুষ্ঠিত সাধারন সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ দুলাল। সাধারন সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন বিদায়ী সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: