সৈয়দ দুলাল সভাপতি মুরাদ সাধারন সম্পাদক

  • আপডেট টাইম : মার্চ ০৬ ২০২০, ১৭:১৩
  • 722 বার পঠিত
সৈয়দ দুলাল সভাপতি  মুরাদ সাধারন সম্পাদক
সংবাদটি শেয়ার করুন....

সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি সংসদের সাধারন সভায় সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্যজন সৈয়দ দুলাল এবং সাধারন সম্পদক হয়েছেন সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ। সংগঠনের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি তপংকর চক্রবর্তী, যুগ্ন সাধারন সম্পাদক স্বপন খন্দকার, অর্থ সম্পাদক সাইফুর রহমান মিরন, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত ঘোষ এবং সদস্যরা হলেন, মানবেন্দ্র বটব্যাল, নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, গোপাল সরকার ও পুলক চ্যাটার্জি।
গতকাল শুক্রবার বেলা ১১টায় শব্দাবলী গ্রæপ থিয়েটার মিলনায়তনে অনুষ্ঠিত সাধারন সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ দুলাল। সাধারন সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন বিদায়ী সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d