বরগুনায় নববধু খুন

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ১৯:৪০
  • 117 বার পঠিত
বরগুনায় নববধু খুন

বিয়ে হয়েছে মাত্র ৫ মাস। এরই মধ্যে নববধু স্বামীর নির্যাতনে প্রান বিসর্জন দিলেন। শনিবার সকালে বরগুনায় নববধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম নাসরিন আক্তার (১৯)। তার বাবার নাম সেলিম খান। বাড়ি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া গ্রামে। মাত্র ৫ মাস আগে একই ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামের আজাহার আলী দোকানদারের ছেলে রাজুলের সাথে নাসরিনের বিয়ে হয়।

বিয়ের সময় দেড় লক্ষাধিক টাকার উপঢৌকন দেয়া হয়েছে। তারপরও মাদকাসক্ত রাজুল যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করতো।
নিহতের মামাত বোন সোনিয়া আক্তার জানিয়েছেন, নাসরিনকে নির্যাতন চালিয়ে তার স্বামী হত্যা করেছে। ঘরের বিভিন্ন জায়গায় রক্তের চিহ্ন পড়ে রয়েছে। সোনিয়া আরও দাবি করেছে, তার বোনকে হত্যার পরে গলায় ওড়না বেঁধে বারান্দায় ঝুলিয়ে রাখা হয়েছিলো। পুলিশ যাবার আগেই লাশ নামিয়ে ফেলেছে।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানিয়েছেন, নাসরিনের স্বামী রাজুলকে জিজ্ঞাসাবাদের কাজে থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: