বরিশালে চোরাই মোটরসাইকেলসহ যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ২২:১৪
  • 748 বার পঠিত
বরিশালে চোরাই মোটরসাইকেলসহ যুবক গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল জেলার গৌরনদী মডেল থানা পুলিশ কলেজ গেট থেকে শুক্রবার রাতে চোরাই মোটর সাইকেলসহ সাকিবুর রহমান সরদার (২১) নামে একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাকিবুর গৌরনদী পৌরসভার গোবর্দ্ধন গ্রামের ছালেক সরদারের পুত্র। এ ঘটনায় থানার এসআই মোঃ শরিফুল ইসলাম বাদি হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও সাতজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, মোটরসাইকেল সংঘবদ্ধ চোরচক্র দীর্ঘদিন থেকে বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে গৌরনদী ও আগৈলঝাড়া এলাকায় এনে বিক্রি করছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গৌরনদী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এ সময় সরকারী গৌরনদী কলেজের মূল ফটকের কাছে কালভার্টের ওপর পুলিশ সদস্যরা পৌঁছলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাকিবুল এফজেট মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে।
পুলিশ ধাওয়া করে মোটরসাইকেলসহ সাকিবুর রহমান সরদারকে আটক করে। পরবর্তীতে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে সাকিবুল অকপটে স্বীকার করে মোটরসাইকেলটি চোরাই।

এ ঘটনায় থানার এসআই মোঃ শরিফুল ইসলাম বাদি হয়ে সাকিবুর রহমান সরদার, শফিকুল ইসলাম মোল্লা ও মোঃ রুম্মান সরদারের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও সাতজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d