বরিশালে চোরাই মোটরসাইকেলসহ যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ২২:১৪
  • 789 বার পঠিত
বরিশালে চোরাই মোটরসাইকেলসহ যুবক গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল জেলার গৌরনদী মডেল থানা পুলিশ কলেজ গেট থেকে শুক্রবার রাতে চোরাই মোটর সাইকেলসহ সাকিবুর রহমান সরদার (২১) নামে একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাকিবুর গৌরনদী পৌরসভার গোবর্দ্ধন গ্রামের ছালেক সরদারের পুত্র। এ ঘটনায় থানার এসআই মোঃ শরিফুল ইসলাম বাদি হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও সাতজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, মোটরসাইকেল সংঘবদ্ধ চোরচক্র দীর্ঘদিন থেকে বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে গৌরনদী ও আগৈলঝাড়া এলাকায় এনে বিক্রি করছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গৌরনদী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এ সময় সরকারী গৌরনদী কলেজের মূল ফটকের কাছে কালভার্টের ওপর পুলিশ সদস্যরা পৌঁছলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাকিবুল এফজেট মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে।
পুলিশ ধাওয়া করে মোটরসাইকেলসহ সাকিবুর রহমান সরদারকে আটক করে। পরবর্তীতে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে সাকিবুল অকপটে স্বীকার করে মোটরসাইকেলটি চোরাই।

এ ঘটনায় থানার এসআই মোঃ শরিফুল ইসলাম বাদি হয়ে সাকিবুর রহমান সরদার, শফিকুল ইসলাম মোল্লা ও মোঃ রুম্মান সরদারের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও সাতজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d