বরিশালে ৯ রোগীর দালাল আটক

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ২২:০৬
  • 771 বার পঠিত
বরিশালে ৯ রোগীর দালাল আটক
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরীতে ৯ দালালকে আটক করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (৭ মার্চ) দুপুরে নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা গেছে, ডিবির এসআই মো. রেহান উদ্দিন ফোর্স নিয়ে দুপুরে নগরের বাটার গলি এলাকার প্রথমে অভিযান পরিচালনা করেন। এসময় রোগীর দালাল চক্রের সক্রিয় সদস্য মুলাদীর চর লক্ষ্মীপুর এলাকার মো. মনির সরদার (৪৮), বরিশাল সদরের চর আবদানী এলাকার আ. রশিদ খান (৪৫), পটুয়াখালীর আউলিয়াপুর এলাকার মো. আজাহার মোল্লা (৬০), উজিরপুরের গুঠিয়া এলাকার মো. হাবিবুর রহমান খান (৫০), বাকেরগঞ্জের হানুয়া এলাকার জামাল নিগামানকে (৪৯) আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী নগরের রুপাতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় রোগীর দালাল চক্রের সক্রিয় সদস্য বরিশাল নগরের পলাশপুর এলাকার মো. শাহীন মৃধা (৫৩), বাকেরগঞ্জ উপজেলার চরগজালিয়া এলাকার তপন দাস (৩৫), বরগুনার পাথরঘাটা উপজেলার লেমুয়া এলাকার মো. স্বপন হাং (৩৮) ও বরিশাল সদর উপজেলার চাঁনপুরা এলাকার মো. নুর ইসলামকে (৪৩) আটক করা হয়।

ডিবি এসআই মো. রেহান উদ্দিন বলেন, নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ৯ দালালকে আটক করা হয়। আটকৃত রোগীর দালাল চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d