বরিশালে ৯ রোগীর দালাল আটক

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ২২:০৬
  • 738 বার পঠিত
বরিশালে ৯ রোগীর দালাল আটক
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরীতে ৯ দালালকে আটক করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (৭ মার্চ) দুপুরে নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা গেছে, ডিবির এসআই মো. রেহান উদ্দিন ফোর্স নিয়ে দুপুরে নগরের বাটার গলি এলাকার প্রথমে অভিযান পরিচালনা করেন। এসময় রোগীর দালাল চক্রের সক্রিয় সদস্য মুলাদীর চর লক্ষ্মীপুর এলাকার মো. মনির সরদার (৪৮), বরিশাল সদরের চর আবদানী এলাকার আ. রশিদ খান (৪৫), পটুয়াখালীর আউলিয়াপুর এলাকার মো. আজাহার মোল্লা (৬০), উজিরপুরের গুঠিয়া এলাকার মো. হাবিবুর রহমান খান (৫০), বাকেরগঞ্জের হানুয়া এলাকার জামাল নিগামানকে (৪৯) আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী নগরের রুপাতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় রোগীর দালাল চক্রের সক্রিয় সদস্য বরিশাল নগরের পলাশপুর এলাকার মো. শাহীন মৃধা (৫৩), বাকেরগঞ্জ উপজেলার চরগজালিয়া এলাকার তপন দাস (৩৫), বরগুনার পাথরঘাটা উপজেলার লেমুয়া এলাকার মো. স্বপন হাং (৩৮) ও বরিশাল সদর উপজেলার চাঁনপুরা এলাকার মো. নুর ইসলামকে (৪৩) আটক করা হয়।

ডিবি এসআই মো. রেহান উদ্দিন বলেন, নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ৯ দালালকে আটক করা হয়। আটকৃত রোগীর দালাল চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d