বরিশালে ৯ রোগীর দালাল আটক

  • আপডেট টাইম : মার্চ ০৭ ২০২০, ২২:০৬
  • 111 বার পঠিত
বরিশালে ৯ রোগীর দালাল আটক

বরিশাল নগরীতে ৯ দালালকে আটক করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (৭ মার্চ) দুপুরে নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা গেছে, ডিবির এসআই মো. রেহান উদ্দিন ফোর্স নিয়ে দুপুরে নগরের বাটার গলি এলাকার প্রথমে অভিযান পরিচালনা করেন। এসময় রোগীর দালাল চক্রের সক্রিয় সদস্য মুলাদীর চর লক্ষ্মীপুর এলাকার মো. মনির সরদার (৪৮), বরিশাল সদরের চর আবদানী এলাকার আ. রশিদ খান (৪৫), পটুয়াখালীর আউলিয়াপুর এলাকার মো. আজাহার মোল্লা (৬০), উজিরপুরের গুঠিয়া এলাকার মো. হাবিবুর রহমান খান (৫০), বাকেরগঞ্জের হানুয়া এলাকার জামাল নিগামানকে (৪৯) আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী নগরের রুপাতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় রোগীর দালাল চক্রের সক্রিয় সদস্য বরিশাল নগরের পলাশপুর এলাকার মো. শাহীন মৃধা (৫৩), বাকেরগঞ্জ উপজেলার চরগজালিয়া এলাকার তপন দাস (৩৫), বরগুনার পাথরঘাটা উপজেলার লেমুয়া এলাকার মো. স্বপন হাং (৩৮) ও বরিশাল সদর উপজেলার চাঁনপুরা এলাকার মো. নুর ইসলামকে (৪৩) আটক করা হয়।

ডিবি এসআই মো. রেহান উদ্দিন বলেন, নগরীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ৯ দালালকে আটক করা হয়। আটকৃত রোগীর দালাল চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: