জিকে শামীমের জামিন বাতিল

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২০, ১৫:৩২
  • 754 বার পঠিত
জিকে শামীমের জামিন বাতিল
সংবাদটি শেয়ার করুন....

ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার প্রভাবশালী ঠিকাদার এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমের জামিন আদেশ প্রত্যাহার করা হয়েছে। আজ রোববার প্রথমে অস্ত্র মামলায় তার জামিন বাতিল করেন হাইকোর্ট। পরে মাদক মামলাতেও তার জামিন বাতিল করা হয়।

রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মুজিবুর রহমানের বেঞ্চ  অস্ত্র মামলায় জামিন আদেশ প্রত্যাহার করে নেন ।

আজ সকালে হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে এই আবেদন করা হয়। পরে জামিনের আদেশটি পুনর্বিবেচনা করার জন্য বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মুজিবুর রহমানের বেঞ্চের কার্যতালিকায় রাখা হয়

এর আগে অস্ত্র ও মাদকের দুই মামলায় গত ৪ ও ৬ ফেব্রুয়ারি হাইকোর্ট থেকে জামিন পান জিকে শামীম। গতকাল বিষয়টি গণমাধ্যমের নজরে আসে।
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের দৃষ্টি আকর্ষণ করলে বিষয়টি তারা জানেন না বলে জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d