জিকে শামীমের জামিন বাতিল

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২০, ১৫:৩২
  • 85 বার পঠিত
জিকে শামীমের জামিন বাতিল

ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেপ্তার প্রভাবশালী ঠিকাদার এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমের জামিন আদেশ প্রত্যাহার করা হয়েছে। আজ রোববার প্রথমে অস্ত্র মামলায় তার জামিন বাতিল করেন হাইকোর্ট। পরে মাদক মামলাতেও তার জামিন বাতিল করা হয়।

রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মুজিবুর রহমানের বেঞ্চ  অস্ত্র মামলায় জামিন আদেশ প্রত্যাহার করে নেন ।

আজ সকালে হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে এই আবেদন করা হয়। পরে জামিনের আদেশটি পুনর্বিবেচনা করার জন্য বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মুজিবুর রহমানের বেঞ্চের কার্যতালিকায় রাখা হয়

এর আগে অস্ত্র ও মাদকের দুই মামলায় গত ৪ ও ৬ ফেব্রুয়ারি হাইকোর্ট থেকে জামিন পান জিকে শামীম। গতকাল বিষয়টি গণমাধ্যমের নজরে আসে।
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের দৃষ্টি আকর্ষণ করলে বিষয়টি তারা জানেন না বলে জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: