টাইগারদের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২০, ১৯:২৬
  • 125 বার পঠিত
টাইগারদের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল। ওয়ানডেতে অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা স্থলাভিষিক্ত হয়েছেন ৩০ বছর বয়সী এ বাঁ-হাতি ব্যাটসম্যান।
রোববার (০৮ মার্চ) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কার্যালয়ে কার্যনির্বাহী সভা শেষে সাংবাদিকদের নতুন অধিনায়কের নাম ঘোষণা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
জিম্বাবুয়ের বিপক্ষে সদ্য শেষ হওয়া ওয়ানডে সিরিজেই অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান মাশরাফি। ম্যাশ জানিয়েছিলেন, আগামী ওয়ানডে বিশ্বকাপের অধিনায়ককে মানসিকভাবে এখন থেকে তৈরি হতেই তিনি অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। বিসিবিও জানিয়েছিল, আগামী ওয়ানডে বিশ্বকাপের কথা চিন্তা করে এখন থেকেই নতুন একজনের হাতে অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়ার কথা।
রবিবার দুপুরে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে মিরপুরে অনুশীলন করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। যেখানে দলের সবার সঙ্গে ছিলেন বাঁহাতি ওপেনার তামিম ইকবালও। সেইসময় বিসিবির কার্যালয়ে হচ্ছিল বোর্ড পরিচালকদের সভা। হুট করেই অনুশীলনের মাঝ থেকে তামিমকে সেই সভায় ডেকে নেয়া হয়।
দলের ম্যানেজার সাব্বির খানের সঙ্গে বিকেল সাড়ে ৪টা নাগাদ অনুশীলন রেখেই বোর্ডসভায় হাজিরা দিয়েন আসেন তামিম। এরপরই তামিমের নাম ঞোষণা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: