টাইগারদের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২০, ১৯:২৬
  • 787 বার পঠিত
টাইগারদের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল
সংবাদটি শেয়ার করুন....

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল। ওয়ানডেতে অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা স্থলাভিষিক্ত হয়েছেন ৩০ বছর বয়সী এ বাঁ-হাতি ব্যাটসম্যান।
রোববার (০৮ মার্চ) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কার্যালয়ে কার্যনির্বাহী সভা শেষে সাংবাদিকদের নতুন অধিনায়কের নাম ঘোষণা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
জিম্বাবুয়ের বিপক্ষে সদ্য শেষ হওয়া ওয়ানডে সিরিজেই অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান মাশরাফি। ম্যাশ জানিয়েছিলেন, আগামী ওয়ানডে বিশ্বকাপের অধিনায়ককে মানসিকভাবে এখন থেকে তৈরি হতেই তিনি অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। বিসিবিও জানিয়েছিল, আগামী ওয়ানডে বিশ্বকাপের কথা চিন্তা করে এখন থেকেই নতুন একজনের হাতে অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়ার কথা।
রবিবার দুপুরে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে মিরপুরে অনুশীলন করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। যেখানে দলের সবার সঙ্গে ছিলেন বাঁহাতি ওপেনার তামিম ইকবালও। সেইসময় বিসিবির কার্যালয়ে হচ্ছিল বোর্ড পরিচালকদের সভা। হুট করেই অনুশীলনের মাঝ থেকে তামিমকে সেই সভায় ডেকে নেয়া হয়।
দলের ম্যানেজার সাব্বির খানের সঙ্গে বিকেল সাড়ে ৪টা নাগাদ অনুশীলন রেখেই বোর্ডসভায় হাজিরা দিয়েন আসেন তামিম। এরপরই তামিমের নাম ঞোষণা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d