টি-টোয়েন্টি সিরিজেও টাইগারদের জয়ে শুরু

  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২০, ২১:৩৯
  • 82 বার পঠিত
টি-টোয়েন্টি সিরিজেও টাইগারদের জয়ে শুরু

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও জয়ে শুরু বাংলাদেশের। দুই ম্যাচ সিরিজের প্রথম খেলায় জিম্বাবুয়ের বিপক্ষে রেকর্ড ২০০ রান করে ৪৮ রানের জয় পায় টাইগাররা। ১৯ ওভারে ১৫২ রানে অলআউট হয় জিম্বাবুয়ে।

দলের জয়ে ব্যাট হাতে অবদান রাখেন সৌম্য সরকার, লিটন দাস ও তামিম ইকবাল। বোলিংয়ে অবদান রাখেন আমিনুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনীতে ১০.২ ওভারে ৯২ রানের রেকর্ড জুটি গড়েন তামিম ইকাবল ও লিটন দাস।

বাংলাদেশকে উড়ন্ত সূচনা এনে দেয়ার পর ৩৩ বলে তিন চার ও দুই ছক্কায় ৪১ রান করে সাজঘরে ফেরেন তামিম। ১৩তম ওভারে দলীয় ১০৬ রানে ফেরেন লিটন দাস। তার আগে ৩৯ বলে ৫টি চার ও তিন ছক্কায় ৫৯ রান করেন তিনি।

লিটনের ফিফটি আর শেষ দিকে মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালান সৌম্য সরকার। চতুর্থ উইকেটে তাড়া ২৫ বলে ৫৪ করেন রানের জুটি। সৌম্য-লিটন-তামিমদের সৌজন্যে ৩ উইকেটে ২০০ রানের পাহাড় গড়ে বাংলাদেশ।

বিয়ের ছুটি কাটিয়ে দলে ফিরেই ৩২ বলে দৃষ্টিনন্দন ৫টি ছক্কা ও চরটি চারের সাহায্যে অপরাজিত ৬২ রানের ইনিংস খেলেন জাতীয় দলের এ ওপেনার।

বিশাল টার্গেট তাড়া করতে নেমে আমিনুল ইসলামের লেগ স্পিন আর মোস্তাফিজের গতির বলে বিভ্রান্ত হয়ে ১৯ ওভারে ১৫২ রানে অলআউট হয় জিম্বাবুয়ে। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট শিকার করেন আমিনুল-মোস্তাফিজ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: