বরিশালে পুলিশ সদস্যর বাসায় ডাকাতি ॥ গ্রেফতার-১

  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২০, ১৭:৫১
  • 128 বার পঠিত
বরিশালে পুলিশ সদস্যর বাসায় ডাকাতি ॥ গ্রেফতার-১

শামীম আহমেদ ॥ প্রকাশ্য দিবালোকে জেলার আগৈলঝাড়া থানার কনস্টবল ইমরান হোসেনের
ভাড়াটিয়া বাসায় মুখোশপরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটের ঘটনায় সোমবার সকালে রিয়াজ ফকির (২৫) নামের একজন গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান জানান, ব্যাপক তদন্তের পর সোমবার সকালে অভিযান চালিয়ে অজ্ঞানপার্টির সক্রিয় সদস্য রিয়াজ ফকিরকে (২৫) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রিয়াজ ফুল-শ্রী গ্রামের সিদ্দিক ফকিরের পুত্র। ওইদিন দুপুরেই গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্রমতে, পুলিশ কনস্টবল ইমরান হোসেনের ফুল-শ্রী এলাকার ভাড়াটিয়া বাসায় গত ৫ মার্চ বিকেলে মুখোশপরা দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে ইমরানের ভাইয়ের বাকপ্রতিবন্ধি স্ত্রী ও সন্তানকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: