আজ শুরু হয়েছে ছারছীনা দরবার শরীফের তিন দিন ব্যাপী বার্ষিক মাহফিল

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০২০, ২০:২০
  • 884 বার পঠিত
আজ শুরু হয়েছে ছারছীনা দরবার শরীফের তিন দিন ব্যাপী বার্ষিক মাহফিল
সংবাদটি শেয়ার করুন....

ছারছীনা থেকে মোঃ আবদুর রহমান।। শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের ১৩০ তম তিনদিনব্যাপী বার্ষিক ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল গতকাল বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলার তা’লীম, কুরআন তেলাওয়াত, হামদ-না’ত ও পীর ছাহেব কেবলার ইফতেতাহী আলোচনা এবং মিলাদ-ক্বিয়াম এর মাধ্যমে শুরু হয়। আজ তিনদিন ব্যাপী মাহফিলের প্রথম দিন।

শুক্রবার তিনদিনব্যাপী মাহফিলে শেষ দিন। এই দিন বাদ জুমআ মীলাদ-কিয়াম, কুরআন তেলাওয়াত ও হযরত পীর ছাহেব কেবলার গুরুত্বপূর্ণ নসীহতের পর দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে হযরত পীর ছাহেব কেবলা আখেরী মুনাজাত পরিচালনা করবেন।

মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু
নছন নেছারুদ্দীন আহমদ হুসাইন, বাংলাদেশ জমইয়তে হিজবুল্লাহর নায়েবে আমীর মাও. মির্জা নূরুর রহমান বেগ, ঢাবির সহকারী অধ্যপক
হাফেজ মাও. রুহুল আমিন, হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব শাহ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, মরহুম পীর ছাহেব কেবলার সফরসঙ্গী আলহাজ্ব মাও. আবু জাফর মুহা. শামসুদ্দোহা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d