আজ শুরু হয়েছে ছারছীনা দরবার শরীফের তিন দিন ব্যাপী বার্ষিক মাহফিল

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০২০, ২০:২০
  • 201 বার পঠিত
আজ শুরু হয়েছে ছারছীনা দরবার শরীফের তিন দিন ব্যাপী বার্ষিক মাহফিল

ছারছীনা থেকে মোঃ আবদুর রহমান।। শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের ১৩০ তম তিনদিনব্যাপী বার্ষিক ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল গতকাল বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলার তা’লীম, কুরআন তেলাওয়াত, হামদ-না’ত ও পীর ছাহেব কেবলার ইফতেতাহী আলোচনা এবং মিলাদ-ক্বিয়াম এর মাধ্যমে শুরু হয়। আজ তিনদিন ব্যাপী মাহফিলের প্রথম দিন।

শুক্রবার তিনদিনব্যাপী মাহফিলে শেষ দিন। এই দিন বাদ জুমআ মীলাদ-কিয়াম, কুরআন তেলাওয়াত ও হযরত পীর ছাহেব কেবলার গুরুত্বপূর্ণ নসীহতের পর দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে হযরত পীর ছাহেব কেবলা আখেরী মুনাজাত পরিচালনা করবেন।

মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু
নছন নেছারুদ্দীন আহমদ হুসাইন, বাংলাদেশ জমইয়তে হিজবুল্লাহর নায়েবে আমীর মাও. মির্জা নূরুর রহমান বেগ, ঢাবির সহকারী অধ্যপক
হাফেজ মাও. রুহুল আমিন, হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব শাহ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, মরহুম পীর ছাহেব কেবলার সফরসঙ্গী আলহাজ্ব মাও. আবু জাফর মুহা. শামসুদ্দোহা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: