বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০২০, ১৭:৫৪
  • 38 বার পঠিত
বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

শামীম আহমেদ ॥ বরিশালেও ছরিয়েছে করোনা ভাইরাসের আতঙ্ক। আর এই করোনাকে পুজি
কাজে লাগিয়ে নগরীর কিছু অসাধু ব্যাবসায়ী অধিক মুনফা লাভের আশায় নির্ধারিত মূল্যের চেয়ে ক্রেতাদের কাছ থেকে বেসি দামে বিক্রি করেছেন মাস্ক। অতিরিক্ত মুল্য হাতিয়ে নেয়ার অভিযোগের ভিত্তিতে আজ (১০ মার্চ) মঙ্গলবার বেলা ১২
টায় নগরীর ফলপট্টি ও মহাসিন মার্কেট, জেলা পরিষদ মার্কেট সহ বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করনা হয়।

এসময় মোবাইল কোর্ট নগরীর ফলপট্রি সড়কের ২টি দোকানে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে একই মোবাইল কোর্ট নগরীর হাজী মহসিন মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা সহ চকবাজার নোডস্থ জেলা পরিষদ মার্কেটের একটি দোকানে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিভিন্ন ব্যবসায়ীদের সতর্ক করে দেওয়া হয় কোনভাবেই জনগণকে জিম্মী করে অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রি করা থেকে বিরত থাকার আহবান জানান।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান বলেন জনস্বার্থে করোনা ভাইরাজকে পুজি করে কেহ ব্যবসায় মেতে উঠলে তাদের বিরুদ্বে অভিযান অব্যাহতভাবে চলবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
হাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তুবরিশাল সিটি কর্পোরেশনে চাকরির নিয়োগ
%d bloggers like this: