বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০২০, ১৭:৫৪
  • 749 বার পঠিত
বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালেও ছরিয়েছে করোনা ভাইরাসের আতঙ্ক। আর এই করোনাকে পুজি
কাজে লাগিয়ে নগরীর কিছু অসাধু ব্যাবসায়ী অধিক মুনফা লাভের আশায় নির্ধারিত মূল্যের চেয়ে ক্রেতাদের কাছ থেকে বেসি দামে বিক্রি করেছেন মাস্ক। অতিরিক্ত মুল্য হাতিয়ে নেয়ার অভিযোগের ভিত্তিতে আজ (১০ মার্চ) মঙ্গলবার বেলা ১২
টায় নগরীর ফলপট্টি ও মহাসিন মার্কেট, জেলা পরিষদ মার্কেট সহ বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করনা হয়।

এসময় মোবাইল কোর্ট নগরীর ফলপট্রি সড়কের ২টি দোকানে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে একই মোবাইল কোর্ট নগরীর হাজী মহসিন মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা সহ চকবাজার নোডস্থ জেলা পরিষদ মার্কেটের একটি দোকানে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিভিন্ন ব্যবসায়ীদের সতর্ক করে দেওয়া হয় কোনভাবেই জনগণকে জিম্মী করে অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রি করা থেকে বিরত থাকার আহবান জানান।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান বলেন জনস্বার্থে করোনা ভাইরাজকে পুজি করে কেহ ব্যবসায় মেতে উঠলে তাদের বিরুদ্বে অভিযান অব্যাহতভাবে চলবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d