বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০২০, ১৭:৫৪
  • 772 বার পঠিত
বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালেও ছরিয়েছে করোনা ভাইরাসের আতঙ্ক। আর এই করোনাকে পুজি
কাজে লাগিয়ে নগরীর কিছু অসাধু ব্যাবসায়ী অধিক মুনফা লাভের আশায় নির্ধারিত মূল্যের চেয়ে ক্রেতাদের কাছ থেকে বেসি দামে বিক্রি করেছেন মাস্ক। অতিরিক্ত মুল্য হাতিয়ে নেয়ার অভিযোগের ভিত্তিতে আজ (১০ মার্চ) মঙ্গলবার বেলা ১২
টায় নগরীর ফলপট্টি ও মহাসিন মার্কেট, জেলা পরিষদ মার্কেট সহ বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করনা হয়।

এসময় মোবাইল কোর্ট নগরীর ফলপট্রি সড়কের ২টি দোকানে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে একই মোবাইল কোর্ট নগরীর হাজী মহসিন মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা সহ চকবাজার নোডস্থ জেলা পরিষদ মার্কেটের একটি দোকানে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিভিন্ন ব্যবসায়ীদের সতর্ক করে দেওয়া হয় কোনভাবেই জনগণকে জিম্মী করে অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রি করা থেকে বিরত থাকার আহবান জানান।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান বলেন জনস্বার্থে করোনা ভাইরাজকে পুজি করে কেহ ব্যবসায় মেতে উঠলে তাদের বিরুদ্বে অভিযান অব্যাহতভাবে চলবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d