বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০২০, ১৭:৫৪
  • 112 বার পঠিত
বরিশালে মাস্কের দাম নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন ।। ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

শামীম আহমেদ ॥ বরিশালেও ছরিয়েছে করোনা ভাইরাসের আতঙ্ক। আর এই করোনাকে পুজি
কাজে লাগিয়ে নগরীর কিছু অসাধু ব্যাবসায়ী অধিক মুনফা লাভের আশায় নির্ধারিত মূল্যের চেয়ে ক্রেতাদের কাছ থেকে বেসি দামে বিক্রি করেছেন মাস্ক। অতিরিক্ত মুল্য হাতিয়ে নেয়ার অভিযোগের ভিত্তিতে আজ (১০ মার্চ) মঙ্গলবার বেলা ১২
টায় নগরীর ফলপট্টি ও মহাসিন মার্কেট, জেলা পরিষদ মার্কেট সহ বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করনা হয়।

এসময় মোবাইল কোর্ট নগরীর ফলপট্রি সড়কের ২টি দোকানে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে একই মোবাইল কোর্ট নগরীর হাজী মহসিন মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা সহ চকবাজার নোডস্থ জেলা পরিষদ মার্কেটের একটি দোকানে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিভিন্ন ব্যবসায়ীদের সতর্ক করে দেওয়া হয় কোনভাবেই জনগণকে জিম্মী করে অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রি করা থেকে বিরত থাকার আহবান জানান।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান বলেন জনস্বার্থে করোনা ভাইরাজকে পুজি করে কেহ ব্যবসায় মেতে উঠলে তাদের বিরুদ্বে অভিযান অব্যাহতভাবে চলবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: