আপনাদের পাশে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই- এমপি মহিব

  • আপডেট টাইম : মার্চ ১২ ২০২০, ২০:৩৮
  • 744 বার পঠিত
আপনাদের পাশে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই- এমপি মহিব
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য আলহাজ অধ্যক্ষ মো. মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, আমি ফেরেস্তা নই যে আমার ভুল হবে না। আমার ভুল হলে সাথে সাথে আমাকে বলবেন। আমি আপনাদের বাইরে নই। এ এলাকার সন্তান, আপনাদের পাশে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই।

বৃহষ্পতিবার শেষ বিকেলে স্থানীয় আওয়ামী দলীয় কার্যালয়ে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কর্মরত গনমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার,সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন,সহ-সভাপতি অধ্যক্ষ ড.শহিদুল ইসলাম বিশ্বাস, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।
এ মতবিনিময়ে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারেফ হোসেন মিন্টু, সাংবাদিক মোহসীন পারভেজ, নেছার উদ্দিন আহম্মেদ টিপু, জসিম পারভেজ, সাইফুল ইসলাম রয়েল, মো. মনিরুল ইসলাম, সুজন মৃধা সহ আরো অনেকে।

সভায় কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি ও রিপোর্টার্স ক্লাবের সদস্যরা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d