পটুয়াখালীতে র‌্যাব কর্তৃক পলাতক দুই আসামীকে গ্রেফতার

  • আপডেট টাইম : মার্চ ১২ ২০২০, ২০:২৫
  • 872 বার পঠিত
পটুয়াখালীতে র‌্যাব কর্তৃক পলাতক দুই আসামীকে গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে র‌্যাবের একটি দল এজাহারনামনীয় পলাতক দুইজন আসামীকে গ্রেফতার করেছে।
গতকাল ১২ মার্চ জেলার গলাচিপা থানাধীন হরিদেবপুর ফেরিঘাট সংলগ্ন খেলার মাঠ এলাকা থেকে মাদক মামলার পলাতক আসামী দীপঙ্কর রায়(৩৫) কে আটক করা হয়।

উল্লেখ্য গত ৭ মার্চ গলাচিপা থানাধীন উলানিয়া বাজারে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল ৪০পিস ইয়াবাসহ ০২ জন আসামীকে হাতেনাতে আটক করলেও অভিযুক্ত উক্ত আসামী দীপঙ্কর রায় কৌশলে পালিয়ে যায়। তার বিরুদ্ধে গলাচিপা থানায় একটি মামলা দায়ের হয়। আটককৃত মাদক মামলার এজাহারনামীয় পলাতক আসামী দীপঙ্করকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়।

এছাড়াও সকাল ১০টার দিকে র‌্যাবের অপর একটি দল সদর উপজেলার বিমানবন্দর এলাকা থেকে জিআর ৪১৪/১৭ এর ওয়ারেন্টভুক্ত আসামী আবু জাফর সিকদার(৪৫) কে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীকে পটুয়াখালী সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব -৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d