চাঁদপুরে ৬৪৮ জন ‘হোম কোয়ারেন্টাইনে’

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ২০:১৪
  • 742 বার পঠিত
চাঁদপুরে ৬৪৮ জন ‘হোম কোয়ারেন্টাইনে’
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।।  চাঁদপুর জেলায় বিদেশফেরত ৬৪৮ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। খবর ইউএনবির

অতিরিক্ত জেলা প্রশাসক আ. আল মাহমুদ জামান জানান, জেলায় এ পর্যন্ত মোট ৬৪৮ জন বিদেশ থেকে বাড়িতে ফেরত এসেছেন। বিদেশফেরত ৬৪৮ জনকে বাড়িতেই অবস্থান করতে প্রয়োজনীয় নির্দেশ প্রদান করা হয়েছে। তারা কেউই ১৪ দিন বাড়ির বাইরে যেতে পারবেন না।

তিনি বলেন, তাদের কেউই কোনোরকম জ্বর বা করোনাভাইরাসে আক্রান্ত নন।

জেলার সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াতউল্লাহ বলেন, জেলার আট উপজেলায় আমাদের মেডিকেল টিম প্রস্তুত আছে। বিদেশফেরতরা ১৪ দিন বাড়ির বাইরে যেতে পারবেন না বলে সতর্ক করে দেওয়া হয়েছে।

এ দিকে জেলা প্রশাসনের সহযোগিতায় করোনা সচেতনতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও জনসমাগমস্থল লঞ্চঘাট, বাসস্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ শুরু হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d