চাঁদপুরে ৬৪৮ জন ‘হোম কোয়ারেন্টাইনে’

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ২০:১৪
  • 70 বার পঠিত
চাঁদপুরে ৬৪৮ জন ‘হোম কোয়ারেন্টাইনে’

অনলাইন ডেস্ক।।  চাঁদপুর জেলায় বিদেশফেরত ৬৪৮ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। খবর ইউএনবির

অতিরিক্ত জেলা প্রশাসক আ. আল মাহমুদ জামান জানান, জেলায় এ পর্যন্ত মোট ৬৪৮ জন বিদেশ থেকে বাড়িতে ফেরত এসেছেন। বিদেশফেরত ৬৪৮ জনকে বাড়িতেই অবস্থান করতে প্রয়োজনীয় নির্দেশ প্রদান করা হয়েছে। তারা কেউই ১৪ দিন বাড়ির বাইরে যেতে পারবেন না।

তিনি বলেন, তাদের কেউই কোনোরকম জ্বর বা করোনাভাইরাসে আক্রান্ত নন।

জেলার সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াতউল্লাহ বলেন, জেলার আট উপজেলায় আমাদের মেডিকেল টিম প্রস্তুত আছে। বিদেশফেরতরা ১৪ দিন বাড়ির বাইরে যেতে পারবেন না বলে সতর্ক করে দেওয়া হয়েছে।

এ দিকে জেলা প্রশাসনের সহযোগিতায় করোনা সচেতনতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও জনসমাগমস্থল লঞ্চঘাট, বাসস্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ শুরু হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: