চাঁদপুরে ৬৪৮ জন ‘হোম কোয়ারেন্টাইনে’

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ২০:১৪
  • 703 বার পঠিত
চাঁদপুরে ৬৪৮ জন ‘হোম কোয়ারেন্টাইনে’
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।।  চাঁদপুর জেলায় বিদেশফেরত ৬৪৮ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। খবর ইউএনবির

অতিরিক্ত জেলা প্রশাসক আ. আল মাহমুদ জামান জানান, জেলায় এ পর্যন্ত মোট ৬৪৮ জন বিদেশ থেকে বাড়িতে ফেরত এসেছেন। বিদেশফেরত ৬৪৮ জনকে বাড়িতেই অবস্থান করতে প্রয়োজনীয় নির্দেশ প্রদান করা হয়েছে। তারা কেউই ১৪ দিন বাড়ির বাইরে যেতে পারবেন না।

তিনি বলেন, তাদের কেউই কোনোরকম জ্বর বা করোনাভাইরাসে আক্রান্ত নন।

জেলার সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াতউল্লাহ বলেন, জেলার আট উপজেলায় আমাদের মেডিকেল টিম প্রস্তুত আছে। বিদেশফেরতরা ১৪ দিন বাড়ির বাইরে যেতে পারবেন না বলে সতর্ক করে দেওয়া হয়েছে।

এ দিকে জেলা প্রশাসনের সহযোগিতায় করোনা সচেতনতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও জনসমাগমস্থল লঞ্চঘাট, বাসস্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ শুরু হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d