বিষপানে প্রেমিক জুটির আত্মহত্যার চেষ্টা, ৪ দিন পর প্রেমিকার মৃত্যু!

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ২০:৪৭
  • 44 বার পঠিত
বিষপানে প্রেমিক জুটির আত্মহত্যার চেষ্টা, ৪ দিন পর প্রেমিকার মৃত্যু!

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় পারিবারিকভাবে বিয়ের স্বীকৃতি না পেয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করা প্রেমিকযুগলের মধ্যে প্রেমিকা ৪ দিন পর মারা গেছে। ঘটনার ৪দিন পর বৃহস্পতিবার গভীর রাতে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকা পূঁজা বৈরাগী (১৪) মারা যায়।

পূঁজা ওই উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। তার প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭) মেডিকেলে চিকিৎসাধীন। প্রকাশ উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে। বিষপানের ৪ দিন পর বৃহস্পতিবার রাতে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।
মেডিকেলের মেডিসিন ইউনিট-৩ এ চিকিৎসাধীন প্রকাশ বিশ্বাস বলেন, পূঁজার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। পূঁজা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলো। কিন্তু পূঁজা ও আমার পরিবার দুজনের বয়সের কারণে বিয়েতে রাজি হয়নি। কিন্তু পূঁজা বিয়ের জন্য পীড়াপীড়ি করতে থাকে। সবশেষ ৯ মার্চ পূঁজা স্কুল থেকে উপবৃত্তির টাকা উত্তোলন করে। এরপর বিয়ে করতে বলে। কিন্তু পূঁজার বয়স কম হাওয়ায় আমি বিয়েতে রাজি হই নি। পরে পূঁজা উপবৃত্তির টাকা দিয়ে বিষ কেনে। পরে আমরা উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে আমার মামা নিহার বাড়ৈর বাড়ি গিয়ে বিষপান করি। স্বজনরা উদ্ধার করে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শের-ই বাংলা মেডিকেলের দায়িত্বরত কোতয়ালী থানার এসআই নাজমুল হুদা বলেন, বৃহস্পতিবার গভীর রাতে পূঁজা মারা যায়। শুক্রবার মর্গে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
হাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তুবরিশাল সিটি কর্পোরেশনে চাকরির নিয়োগ
%d bloggers like this: