প্রেমিকার পর চলে গেলও প্রেমিকও

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:১১
  • 43 বার পঠিত
প্রেমিকার পর চলে গেলও প্রেমিকও

বৃহস্পতিবার মার যায় প্রেমিকা। আর গতকাল তার পথই অনুসরণ করে চলে গেল প্রেমিকও। প্রেমিক জুটির এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই বাড়িতেই চলছে শোকের মাতম।

দীর্ঘদিনের প্রেম। দু’জনেই দু’জনকে খুব ভালোবাসত। অপরিনত বয়স, তাই তাদের পরিবার রাজি হচ্ছিলো না বিয়েতে। আর এ কারণেই বিষপান করে দু’জন মিলে। এর পরিণতিটাও হলো করুণ। ঘটনাটি বরিশালের আগৈলঝাড়া উপজেলার। প্রেমিকার উপবৃত্তির টাকায় কেনা বিষ পানের ৩৬ ঘণ্টা ব্যবধানে প্রেমিকা ও প্রেমিক দুজনের মৃত্যু হলো।

শনিবার সকাল ১১টায় নগরীর একটি বেসরকারি ক্লিনিকে প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭) মারা যায়। এর আগে বৃহস্পতিবার রাত ১টায় শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রেমিকা পূজা বৈরাগী (১৪)।
পূজা উপজেলার রতœাপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে। সে মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। প্রকাশ একই ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে।
বিষপানের পর তাদের বৃহস্পতিবার রাতে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঐ রাতেই মারা যায় প্রেমিকা। শুক্রবার রাতে প্রকাশকে নগরীর বান্দ রোড এলাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হলে শনিবার সকালে সে মারা যায়।
মেডিকেলে দায়িত্বে থাকা এসআই নাজমুল হুদা বলেন, প্রকাশকে রাতে মেডিকেল থেকে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। শনিবার সে মারা যায়। এর আগে বৃহস্পতিবার রাতে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পূজা। দু’জন একইসাথে বিষপান করেছিল।
মৃত্যুর আগে মেডিকেলের মেডিসিন ইউনিট-৩ এর চিকিৎসাধীন প্রকাশ বিশ্বাস জানায়, পূজার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। পূজা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। কিন্তু পূজা ও তার পরিবার তাদের দু’জনের বয়সের কারণে বিয়েতে সম্মতি দেয়নি। কিন্তু পূজা তাকে বিয়ের জন্য পীড়াপীড়ি করতে থাকে।
সে জানায়, সর্বশেষ গত ৯ মার্চ পূজা স্কুল থেকে উপবৃত্তির টাকা উত্তোলন করে। এরপর বিয়ে করতে বলে। কিন্তু পূজার বয়স কম হাওয়ায় প্রকাশ রাজি হয়নি। তাদের পরিবার বিয়ে মেনে নেবে না এটা তার বুঝতে পেরে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। যে উপবৃত্তির টাকা দিয়ে পুজা বিয়ে করতে চেয়েছিল, সেই টাকা দিয়েই বিষ কেনে তারা।
প্রকাশ বিশ্বাস বলেন, বিষ কিনে বরিশালের উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে তার মামা নিহার বাড়ৈর বাড়িতে যায়। সেখানে বেলা দেড়টার দিকে প্রথমে বিষপান করে পূজা। এরপর প্রকাশও বিষপান করে। পরে পরিবারের সদস্যরা তাদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করে। আগৈলঝাড়া হাসপাতালের চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, ৯ মার্চ বিষপানের পর চিকিৎসাধীন প্রকাশ ও পূজার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাদেরকে বরিশাল মেডিকেলে প্রেরণ করা হয়। প্রথমে মারা যায় পুজা, তারপর প্রেমিকার পথ অনুসরণ করে প্রকাশও।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
সাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যুশ্রীপুরে নদীভাঙন অর্ধেকে কমে এসেছে: পানিসম্পকলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যাগলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার আগমনে মানুষউজিরপুরে বিএনপি নেতা আ: হক বালী আর নেই জানাজাপটুয়াখালীতে স্পিডবোট ডুবি, ৫ মরদেহ উদ্ধারঝালকাঠিতে বিশ্ব পোলিও দিবস পালিতভোলায় পরকীয়ার জেড়ে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারমনপুরায় ছাগলে ধান খাওয়াকে নিয়ে দুই গ্রুপের সতবারক খাওয়ার পর ২১ জন অসুস্থব্যারিস্টার রফিক-উল হক আর নেইডাক্তার-আয়াদের কমিশন দেবেন না- সিটি মেয়র সাদিত্রাণের চাল আত্মসাৎ: দুমকিতে ইউপি চেয়ারম্যানসব মোবাইল ব্যাংকিং-এ আন্তলেনদেন
%d bloggers like this: