প্রেমিকার পর চলে গেলও প্রেমিকও

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:১১
  • 733 বার পঠিত
প্রেমিকার পর চলে গেলও প্রেমিকও
সংবাদটি শেয়ার করুন....

বৃহস্পতিবার মার যায় প্রেমিকা। আর গতকাল তার পথই অনুসরণ করে চলে গেল প্রেমিকও। প্রেমিক জুটির এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই বাড়িতেই চলছে শোকের মাতম।

দীর্ঘদিনের প্রেম। দু’জনেই দু’জনকে খুব ভালোবাসত। অপরিনত বয়স, তাই তাদের পরিবার রাজি হচ্ছিলো না বিয়েতে। আর এ কারণেই বিষপান করে দু’জন মিলে। এর পরিণতিটাও হলো করুণ। ঘটনাটি বরিশালের আগৈলঝাড়া উপজেলার। প্রেমিকার উপবৃত্তির টাকায় কেনা বিষ পানের ৩৬ ঘণ্টা ব্যবধানে প্রেমিকা ও প্রেমিক দুজনের মৃত্যু হলো।

শনিবার সকাল ১১টায় নগরীর একটি বেসরকারি ক্লিনিকে প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭) মারা যায়। এর আগে বৃহস্পতিবার রাত ১টায় শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রেমিকা পূজা বৈরাগী (১৪)।
পূজা উপজেলার রতœাপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে। সে মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। প্রকাশ একই ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে।
বিষপানের পর তাদের বৃহস্পতিবার রাতে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঐ রাতেই মারা যায় প্রেমিকা। শুক্রবার রাতে প্রকাশকে নগরীর বান্দ রোড এলাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হলে শনিবার সকালে সে মারা যায়।
মেডিকেলে দায়িত্বে থাকা এসআই নাজমুল হুদা বলেন, প্রকাশকে রাতে মেডিকেল থেকে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। শনিবার সে মারা যায়। এর আগে বৃহস্পতিবার রাতে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পূজা। দু’জন একইসাথে বিষপান করেছিল।
মৃত্যুর আগে মেডিকেলের মেডিসিন ইউনিট-৩ এর চিকিৎসাধীন প্রকাশ বিশ্বাস জানায়, পূজার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। পূজা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। কিন্তু পূজা ও তার পরিবার তাদের দু’জনের বয়সের কারণে বিয়েতে সম্মতি দেয়নি। কিন্তু পূজা তাকে বিয়ের জন্য পীড়াপীড়ি করতে থাকে।
সে জানায়, সর্বশেষ গত ৯ মার্চ পূজা স্কুল থেকে উপবৃত্তির টাকা উত্তোলন করে। এরপর বিয়ে করতে বলে। কিন্তু পূজার বয়স কম হাওয়ায় প্রকাশ রাজি হয়নি। তাদের পরিবার বিয়ে মেনে নেবে না এটা তার বুঝতে পেরে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। যে উপবৃত্তির টাকা দিয়ে পুজা বিয়ে করতে চেয়েছিল, সেই টাকা দিয়েই বিষ কেনে তারা।
প্রকাশ বিশ্বাস বলেন, বিষ কিনে বরিশালের উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে তার মামা নিহার বাড়ৈর বাড়িতে যায়। সেখানে বেলা দেড়টার দিকে প্রথমে বিষপান করে পূজা। এরপর প্রকাশও বিষপান করে। পরে পরিবারের সদস্যরা তাদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করে। আগৈলঝাড়া হাসপাতালের চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, ৯ মার্চ বিষপানের পর চিকিৎসাধীন প্রকাশ ও পূজার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাদেরকে বরিশাল মেডিকেলে প্রেরণ করা হয়। প্রথমে মারা যায় পুজা, তারপর প্রেমিকার পথ অনুসরণ করে প্রকাশও।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d