বাংলাদেশ আসছেন না দেব

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:৫৮
  • 117 বার পঠিত
বাংলাদেশ আসছেন না দেব

বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করার অফার পেয়ে খুশি হয়েছিলেন অভিনেতা দেব। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার দিয়ে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। লিখেছিলেন, নতুন শুরু, নতুন যাত্রা। বাংলাদেশে প্রথম..। সত্যিই এজন্য আমি রীতিমত উত্তেজিত। আপনাদের সমর্থন ও দোয়া চাই। সেলিম খান প্রযোজিত ও শামীম আহমেদ রণি পরিচালিত বাংলাদেশের ‘কমান্ডো’ ছবিতে দেব অভিনয় করছেন। এরই মধ্যে এই ছবির শুট শুরু হওয়ার কথা ছিল।
২২শে মার্চ দেবের বাংলাদেশ যাবার কথা ছিল। কিন্তু করোনার জন্য সেই যাত্রা বাতিল করতে হয়েছে। আপাতত বাতিল শুটও। দেব জানিয়েছেন, আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব ? মুক্তির দিন কি পেছতে হবে ? বুঝতে পারছি না। এদিকে করোনার আতঙ্কে পিছিয়ে গিয়েছে ‘সূর্যবংশী’র মুক্তির দিনও।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: