বাংলাদেশ আসছেন না দেব

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:৫৮
  • 44 বার পঠিত
বাংলাদেশ আসছেন না দেব

বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করার অফার পেয়ে খুশি হয়েছিলেন অভিনেতা দেব। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার দিয়ে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। লিখেছিলেন, নতুন শুরু, নতুন যাত্রা। বাংলাদেশে প্রথম..। সত্যিই এজন্য আমি রীতিমত উত্তেজিত। আপনাদের সমর্থন ও দোয়া চাই। সেলিম খান প্রযোজিত ও শামীম আহমেদ রণি পরিচালিত বাংলাদেশের ‘কমান্ডো’ ছবিতে দেব অভিনয় করছেন। এরই মধ্যে এই ছবির শুট শুরু হওয়ার কথা ছিল।
২২শে মার্চ দেবের বাংলাদেশ যাবার কথা ছিল। কিন্তু করোনার জন্য সেই যাত্রা বাতিল করতে হয়েছে। আপাতত বাতিল শুটও। দেব জানিয়েছেন, আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব ? মুক্তির দিন কি পেছতে হবে ? বুঝতে পারছি না। এদিকে করোনার আতঙ্কে পিছিয়ে গিয়েছে ‘সূর্যবংশী’র মুক্তির দিনও।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: