বাংলাদেশ আসছেন না দেব

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:৫৮
  • 479 বার পঠিত
বাংলাদেশ আসছেন না দেব

বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করার অফার পেয়ে খুশি হয়েছিলেন অভিনেতা দেব। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার দিয়ে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। লিখেছিলেন, নতুন শুরু, নতুন যাত্রা। বাংলাদেশে প্রথম..। সত্যিই এজন্য আমি রীতিমত উত্তেজিত। আপনাদের সমর্থন ও দোয়া চাই। সেলিম খান প্রযোজিত ও শামীম আহমেদ রণি পরিচালিত বাংলাদেশের ‘কমান্ডো’ ছবিতে দেব অভিনয় করছেন। এরই মধ্যে এই ছবির শুট শুরু হওয়ার কথা ছিল।
২২শে মার্চ দেবের বাংলাদেশ যাবার কথা ছিল। কিন্তু করোনার জন্য সেই যাত্রা বাতিল করতে হয়েছে। আপাতত বাতিল শুটও। দেব জানিয়েছেন, আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব ? মুক্তির দিন কি পেছতে হবে ? বুঝতে পারছি না। এদিকে করোনার আতঙ্কে পিছিয়ে গিয়েছে ‘সূর্যবংশী’র মুক্তির দিনও।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: