বাংলাদেশ আসছেন না দেব

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:৫৮
  • 773 বার পঠিত
বাংলাদেশ আসছেন না দেব
সংবাদটি শেয়ার করুন....

বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করার অফার পেয়ে খুশি হয়েছিলেন অভিনেতা দেব। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার দিয়ে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। লিখেছিলেন, নতুন শুরু, নতুন যাত্রা। বাংলাদেশে প্রথম..। সত্যিই এজন্য আমি রীতিমত উত্তেজিত। আপনাদের সমর্থন ও দোয়া চাই। সেলিম খান প্রযোজিত ও শামীম আহমেদ রণি পরিচালিত বাংলাদেশের ‘কমান্ডো’ ছবিতে দেব অভিনয় করছেন। এরই মধ্যে এই ছবির শুট শুরু হওয়ার কথা ছিল।
২২শে মার্চ দেবের বাংলাদেশ যাবার কথা ছিল। কিন্তু করোনার জন্য সেই যাত্রা বাতিল করতে হয়েছে। আপাতত বাতিল শুটও। দেব জানিয়েছেন, আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব ? মুক্তির দিন কি পেছতে হবে ? বুঝতে পারছি না। এদিকে করোনার আতঙ্কে পিছিয়ে গিয়েছে ‘সূর্যবংশী’র মুক্তির দিনও।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d