বাংলাদেশ আসছেন না দেব

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:৫৮
  • 102 বার পঠিত
বাংলাদেশ আসছেন না দেব

বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করার অফার পেয়ে খুশি হয়েছিলেন অভিনেতা দেব। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার দিয়ে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। লিখেছিলেন, নতুন শুরু, নতুন যাত্রা। বাংলাদেশে প্রথম..। সত্যিই এজন্য আমি রীতিমত উত্তেজিত। আপনাদের সমর্থন ও দোয়া চাই। সেলিম খান প্রযোজিত ও শামীম আহমেদ রণি পরিচালিত বাংলাদেশের ‘কমান্ডো’ ছবিতে দেব অভিনয় করছেন। এরই মধ্যে এই ছবির শুট শুরু হওয়ার কথা ছিল।
২২শে মার্চ দেবের বাংলাদেশ যাবার কথা ছিল। কিন্তু করোনার জন্য সেই যাত্রা বাতিল করতে হয়েছে। আপাতত বাতিল শুটও। দেব জানিয়েছেন, আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব ? মুক্তির দিন কি পেছতে হবে ? বুঝতে পারছি না। এদিকে করোনার আতঙ্কে পিছিয়ে গিয়েছে ‘সূর্যবংশী’র মুক্তির দিনও।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: