বানারীপাড়ায় ইয়াবা সেবনের সরঞ্জাম, গাঁজা ও বিদেশী মদের খালি বোতল সহ আটক-৩

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৭:৩৩
  • 810 বার পঠিত
বানারীপাড়ায় ইয়াবা সেবনের সরঞ্জাম, গাঁজা ও বিদেশী মদের খালি বোতল সহ আটক-৩
সংবাদটি শেয়ার করুন....

মো. সুজন মোল্লা, বানারীপাড়া।। বরিশালের বানারীপাড়ায় সর্বনাশা ইয়াবা সেবনের বিপুল পরিমান সরঞ্জাম,গাঁজা ও বেশ কয়েকটি বিদেশী
মদের খালি বোতলসহ ৩ যুবককে আটক করেছে বানারীপাড়া থানা পুলিশ। শনিবার দুপুর সোয়া একটার দিকে থানার উপ-পুলিশ পরিদর্শক মো. ওসমান গনি গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের ফিরোজ খানের বাড়িতে অভিযান চালিয়ে, বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা বানারীপাড়া বন্দর বাজারের মর্ডান ফার্মেসীর মালিক রবিন্দ্র দেবনাথ ওরফে রবি ডাক্তারের ছেলে রাজিব দেবনাথ (৩৬), ঘর মালিক ফিরোজ খানের ছেলে রুবেল খান (৩০) ও চৌয়ারীপাড়া গ্রামের মোতাহার আলীর ছেলে সাইদুল ইসলাম, (৩৫) কে আটক করেণ।

তবে পুশিলের উপস্থিতি টের পেয়ে আটককৃতরা তাদের সাথে থাকা মাদক লুকিয়ে ফেলেছে বলে স্থানীয়রা ধারণা করছেন। স্থানীয়রা আরও জানান, বিশালাকৃতির ওই ঘরে মাদক লুকিয়ে রাখলে তা খুঁজে বের করা কঠিন হয়ে পরে। কেবলমাত্র আটককৃতরাই বলতে পারবে ঘরের কোন স্থানে মাদক লুকিয়ে রাখা হয়েছে। ওই ঘরটির ভিতরকার অবস্থা দেখলে মনে হবে সেখানে বসে কেবলমাত্র মাদক সেবন ও বিকিকিনিই করা হয়। কেননা ঘরটির ভিতরে এবং বাইরে অগনিত বিভিন্ন ব্রান্ডের সিগারেটের খালিখোসা এবং ঘরের দ্বিতীয় তলায় বিদেশী মদের বেশ কয়েকটি খালি বোতল পাওয়া যায় এ যেন মাদকের হাট।

আটককৃত ৩ যুবকের মধ্যে রাজিব দেবনাথ পুটুয়াখালি জেলা পুলিশের এসআই সজীব দেবনাথের ছোট ভাই বলে জানাগেছে। অপরদিকে আটককৃত ৩ যুবকই এলাকার চিহ্নিত মাদক সেবী এদের মধ্যে রাজিব ও রুবেল মাদক বিক্রির সাথে জড়িত আছে বলে স্থানীয় সূত্রে জানাগেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d