বানারীপাড়ায় ইয়াবা সেবনের সরঞ্জাম, গাঁজা ও বিদেশী মদের খালি বোতল সহ আটক-৩

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৭:৩৩
  • 128 বার পঠিত
বানারীপাড়ায় ইয়াবা সেবনের সরঞ্জাম, গাঁজা ও বিদেশী মদের খালি বোতল সহ আটক-৩

মো. সুজন মোল্লা, বানারীপাড়া।। বরিশালের বানারীপাড়ায় সর্বনাশা ইয়াবা সেবনের বিপুল পরিমান সরঞ্জাম,গাঁজা ও বেশ কয়েকটি বিদেশী
মদের খালি বোতলসহ ৩ যুবককে আটক করেছে বানারীপাড়া থানা পুলিশ। শনিবার দুপুর সোয়া একটার দিকে থানার উপ-পুলিশ পরিদর্শক মো. ওসমান গনি গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের ফিরোজ খানের বাড়িতে অভিযান চালিয়ে, বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা বানারীপাড়া বন্দর বাজারের মর্ডান ফার্মেসীর মালিক রবিন্দ্র দেবনাথ ওরফে রবি ডাক্তারের ছেলে রাজিব দেবনাথ (৩৬), ঘর মালিক ফিরোজ খানের ছেলে রুবেল খান (৩০) ও চৌয়ারীপাড়া গ্রামের মোতাহার আলীর ছেলে সাইদুল ইসলাম, (৩৫) কে আটক করেণ।

তবে পুশিলের উপস্থিতি টের পেয়ে আটককৃতরা তাদের সাথে থাকা মাদক লুকিয়ে ফেলেছে বলে স্থানীয়রা ধারণা করছেন। স্থানীয়রা আরও জানান, বিশালাকৃতির ওই ঘরে মাদক লুকিয়ে রাখলে তা খুঁজে বের করা কঠিন হয়ে পরে। কেবলমাত্র আটককৃতরাই বলতে পারবে ঘরের কোন স্থানে মাদক লুকিয়ে রাখা হয়েছে। ওই ঘরটির ভিতরকার অবস্থা দেখলে মনে হবে সেখানে বসে কেবলমাত্র মাদক সেবন ও বিকিকিনিই করা হয়। কেননা ঘরটির ভিতরে এবং বাইরে অগনিত বিভিন্ন ব্রান্ডের সিগারেটের খালিখোসা এবং ঘরের দ্বিতীয় তলায় বিদেশী মদের বেশ কয়েকটি খালি বোতল পাওয়া যায় এ যেন মাদকের হাট।

আটককৃত ৩ যুবকের মধ্যে রাজিব দেবনাথ পুটুয়াখালি জেলা পুলিশের এসআই সজীব দেবনাথের ছোট ভাই বলে জানাগেছে। অপরদিকে আটককৃত ৩ যুবকই এলাকার চিহ্নিত মাদক সেবী এদের মধ্যে রাজিব ও রুবেল মাদক বিক্রির সাথে জড়িত আছে বলে স্থানীয় সূত্রে জানাগেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পুলিশ নিয়োগে জালিয়াতি : আওয়ামী লীগ ও ছাত্রলআগলঝাড়ায় পানিত পর শিশুর মত্যুমাধ্যমিকে বার্ষিক পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত পিরোজপুরে টাকা ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয় পুলিশ নিয়োগে জালিয়াতি : বরগুনা আওয়ামী লীগ ও আওয়ামী লীগ করে এসেছি বলেই দর্জিকে ওসি’র চর!ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরুবিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফবরিশালে সরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধনবরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ‘দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত’-আমির হোঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রঝালকাঠিতে কিশোর বিধানের দুর্গাপ্রতিমা তৈরি গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদ
%d bloggers like this: