বাড়ির আঙিনায় গাঁজা চাষ

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:২২
  • 679 বার পঠিত
বাড়ির আঙিনায় গাঁজা চাষ
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের বাবুগঞ্জের একটি বাড়ি আঙিনায় গাঁজা চাষের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ১২ টি রোপিত গাঁজার গাছ উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে- উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র মো. আল- আমিনের (৩৫) বসতবাড়ির আঙিনা থেকে গাঁজা গাছ উদ্ধার করা হয়। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বাড়ির মালিক মোঃ আল- আমিনকে আটক করেছে।

শুক্রবার রাত ১০ টার দিকে বাবুগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতেতে অভিযান চালিয়ে গাঁজার গাছ উদ্ধার করেন। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ মিজানুর রহমান।

ওসি মিজানুর রহমান বলেন, বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের একটি বাড়ির আঙিনায় গাঁজা চাষ হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।

পুলিশ ওই বাড়ির আঙিনা থেকে ১২ টি বড় সাইজের গাঁজার গাছ তুলে ফেলে এবং সেগুলো জব্দ করা এসব গাছ ৫/৬ মাস আগে রোপণ করা হয়েছে। এ সময় বাড়ির মালিক মো. আল- আমিন আটক করা হয়।

আটকের পরে আল-আমিন পুলিশকে জানিয়েছে- গত ৬ মাস আগে সে পার্বত্য চট্রগ্রামের তার এক বন্ধুুর কাছ থেকে চারাগুলো সংগ্রহ করে বাড়ির আঙিনায় রোপন করেন।

এছাড়াও শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে পৃথক আর একটি অভিযানে ৫০ পিস ইয়াবাসহ বাবুগঞ্জের রাজগুরু গ্রামের ইউসুফ আলী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d