বাড়ির আঙিনায় গাঁজা চাষ

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:২২
  • 716 বার পঠিত
বাড়ির আঙিনায় গাঁজা চাষ
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের বাবুগঞ্জের একটি বাড়ি আঙিনায় গাঁজা চাষের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ১২ টি রোপিত গাঁজার গাছ উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে- উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র মো. আল- আমিনের (৩৫) বসতবাড়ির আঙিনা থেকে গাঁজা গাছ উদ্ধার করা হয়। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বাড়ির মালিক মোঃ আল- আমিনকে আটক করেছে।

শুক্রবার রাত ১০ টার দিকে বাবুগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতেতে অভিযান চালিয়ে গাঁজার গাছ উদ্ধার করেন। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ মিজানুর রহমান।

ওসি মিজানুর রহমান বলেন, বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের একটি বাড়ির আঙিনায় গাঁজা চাষ হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।

পুলিশ ওই বাড়ির আঙিনা থেকে ১২ টি বড় সাইজের গাঁজার গাছ তুলে ফেলে এবং সেগুলো জব্দ করা এসব গাছ ৫/৬ মাস আগে রোপণ করা হয়েছে। এ সময় বাড়ির মালিক মো. আল- আমিন আটক করা হয়।

আটকের পরে আল-আমিন পুলিশকে জানিয়েছে- গত ৬ মাস আগে সে পার্বত্য চট্রগ্রামের তার এক বন্ধুুর কাছ থেকে চারাগুলো সংগ্রহ করে বাড়ির আঙিনায় রোপন করেন।

এছাড়াও শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে পৃথক আর একটি অভিযানে ৫০ পিস ইয়াবাসহ বাবুগঞ্জের রাজগুরু গ্রামের ইউসুফ আলী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d