বাড়ির আঙিনায় গাঁজা চাষ

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:২২
  • 37 বার পঠিত
বাড়ির আঙিনায় গাঁজা চাষ

বরিশালের বাবুগঞ্জের একটি বাড়ি আঙিনায় গাঁজা চাষের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ১২ টি রোপিত গাঁজার গাছ উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে- উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র মো. আল- আমিনের (৩৫) বসতবাড়ির আঙিনা থেকে গাঁজা গাছ উদ্ধার করা হয়। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বাড়ির মালিক মোঃ আল- আমিনকে আটক করেছে।

শুক্রবার রাত ১০ টার দিকে বাবুগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতেতে অভিযান চালিয়ে গাঁজার গাছ উদ্ধার করেন। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ মিজানুর রহমান।

ওসি মিজানুর রহমান বলেন, বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের একটি বাড়ির আঙিনায় গাঁজা চাষ হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।

পুলিশ ওই বাড়ির আঙিনা থেকে ১২ টি বড় সাইজের গাঁজার গাছ তুলে ফেলে এবং সেগুলো জব্দ করা এসব গাছ ৫/৬ মাস আগে রোপণ করা হয়েছে। এ সময় বাড়ির মালিক মো. আল- আমিন আটক করা হয়।

আটকের পরে আল-আমিন পুলিশকে জানিয়েছে- গত ৬ মাস আগে সে পার্বত্য চট্রগ্রামের তার এক বন্ধুুর কাছ থেকে চারাগুলো সংগ্রহ করে বাড়ির আঙিনায় রোপন করেন।

এছাড়াও শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে পৃথক আর একটি অভিযানে ৫০ পিস ইয়াবাসহ বাবুগঞ্জের রাজগুরু গ্রামের ইউসুফ আলী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।’

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাউ‌নিয়ায় ১৪ বছ‌রের কি‌শো‌রের ঘুসিতে প্রাণ চ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আপটুয়াখালী পৌরসভার সাবেক মেয়রের শত কোটি টাকা অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে যাওয়া পুলিশপ্রথম স্ত্রীর মামলায় পিরোজপুর ছাত্রদলের সম্বাবা মা বে‌শি ভালবা‌সে তাই ৪ বছ‌রের ছোট বোনবরিশালে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদন্ডস্বর্ণের ভরির ৭৪ হাজার ৮ টাকাকলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভে
%d bloggers like this: