মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:১৮
  • 69 বার পঠিত
মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক

র‌্যাব-৮ পটুয়াখালীতে অভিযান চালিয়ে চিকিৎসক পরিচয়দানকারী দুই ব্যক্তিকে আটক করেছে। আজ শনিবার এক বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন সুবিদখালী বাজার অভিযান চালায়।
এসময় সুবিদখালীর বাসিন্দা মৃত রামেশ্বর মজুমদার এর ছেলে পলক ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার (৩৮) এবং বাজিতা গ্রামের মোঃ আব্দুল মান্নান হাওলাদারের ছেলে হক নূর ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী মোঃ আবুল কালাম আজাদ (৪৪) কে আটক করেন র‌্যাবের সদস্যরা।
আটককৃত দুইজন চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রি অর্জন না করেও নিজেদেরকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা প্রদান করতেন।
আটককৃত সুদীপ্ত মজুমদার মাত্র এসএসসি পাস করেও নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিচ্ছিলেন। অন্যদিকে মোঃ আবুল কালাম আজাদ ফাজিল পাস। নিজেকে তিনি একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন।
মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মেহেদী হাসান আটককৃত দুইজনকে ভুয়া ডাক্তার হিসেবে চিহ্নিত করেন। পরবর্তীতে তাদেরকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
স্থানীয়রা জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে এই ব্যবসায় জড়িত থেকে সহজসরল রোগীদের সাথে প্রতারণা করছিলেন।
এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আটককৃত ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: