মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:১৮
  • 721 বার পঠিত
মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক
সংবাদটি শেয়ার করুন....

র‌্যাব-৮ পটুয়াখালীতে অভিযান চালিয়ে চিকিৎসক পরিচয়দানকারী দুই ব্যক্তিকে আটক করেছে। আজ শনিবার এক বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন সুবিদখালী বাজার অভিযান চালায়।
এসময় সুবিদখালীর বাসিন্দা মৃত রামেশ্বর মজুমদার এর ছেলে পলক ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার (৩৮) এবং বাজিতা গ্রামের মোঃ আব্দুল মান্নান হাওলাদারের ছেলে হক নূর ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী মোঃ আবুল কালাম আজাদ (৪৪) কে আটক করেন র‌্যাবের সদস্যরা।
আটককৃত দুইজন চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রি অর্জন না করেও নিজেদেরকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা প্রদান করতেন।
আটককৃত সুদীপ্ত মজুমদার মাত্র এসএসসি পাস করেও নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিচ্ছিলেন। অন্যদিকে মোঃ আবুল কালাম আজাদ ফাজিল পাস। নিজেকে তিনি একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন।
মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মেহেদী হাসান আটককৃত দুইজনকে ভুয়া ডাক্তার হিসেবে চিহ্নিত করেন। পরবর্তীতে তাদেরকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
স্থানীয়রা জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে এই ব্যবসায় জড়িত থেকে সহজসরল রোগীদের সাথে প্রতারণা করছিলেন।
এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আটককৃত ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d