মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:১৮
  • 672 বার পঠিত
মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক
সংবাদটি শেয়ার করুন....

র‌্যাব-৮ পটুয়াখালীতে অভিযান চালিয়ে চিকিৎসক পরিচয়দানকারী দুই ব্যক্তিকে আটক করেছে। আজ শনিবার এক বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন সুবিদখালী বাজার অভিযান চালায়।
এসময় সুবিদখালীর বাসিন্দা মৃত রামেশ্বর মজুমদার এর ছেলে পলক ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার (৩৮) এবং বাজিতা গ্রামের মোঃ আব্দুল মান্নান হাওলাদারের ছেলে হক নূর ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী মোঃ আবুল কালাম আজাদ (৪৪) কে আটক করেন র‌্যাবের সদস্যরা।
আটককৃত দুইজন চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রি অর্জন না করেও নিজেদেরকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা প্রদান করতেন।
আটককৃত সুদীপ্ত মজুমদার মাত্র এসএসসি পাস করেও নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিচ্ছিলেন। অন্যদিকে মোঃ আবুল কালাম আজাদ ফাজিল পাস। নিজেকে তিনি একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন।
মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মেহেদী হাসান আটককৃত দুইজনকে ভুয়া ডাক্তার হিসেবে চিহ্নিত করেন। পরবর্তীতে তাদেরকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
স্থানীয়রা জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে এই ব্যবসায় জড়িত থেকে সহজসরল রোগীদের সাথে প্রতারণা করছিলেন।
এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আটককৃত ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d