মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক

  • আপডেট টাইম : মার্চ ১৪ ২০২০, ১৮:১৮
  • 46 বার পঠিত
মির্জাগঞ্জে র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসক আটক

র‌্যাব-৮ পটুয়াখালীতে অভিযান চালিয়ে চিকিৎসক পরিচয়দানকারী দুই ব্যক্তিকে আটক করেছে। আজ শনিবার এক বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন সুবিদখালী বাজার অভিযান চালায়।
এসময় সুবিদখালীর বাসিন্দা মৃত রামেশ্বর মজুমদার এর ছেলে পলক ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার (৩৮) এবং বাজিতা গ্রামের মোঃ আব্দুল মান্নান হাওলাদারের ছেলে হক নূর ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী মোঃ আবুল কালাম আজাদ (৪৪) কে আটক করেন র‌্যাবের সদস্যরা।
আটককৃত দুইজন চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রি অর্জন না করেও নিজেদেরকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা প্রদান করতেন।
আটককৃত সুদীপ্ত মজুমদার মাত্র এসএসসি পাস করেও নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিচ্ছিলেন। অন্যদিকে মোঃ আবুল কালাম আজাদ ফাজিল পাস। নিজেকে তিনি একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন।
মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মেহেদী হাসান আটককৃত দুইজনকে ভুয়া ডাক্তার হিসেবে চিহ্নিত করেন। পরবর্তীতে তাদেরকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
স্থানীয়রা জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে এই ব্যবসায় জড়িত থেকে সহজসরল রোগীদের সাথে প্রতারণা করছিলেন।
এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আটককৃত ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: