বাউফলে সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি এর নেতৃত্বে করোনা ভাইরাস রোধে লিফলেট বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ২২:০১
  • 103 বার পঠিত
বাউফলে সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি এর নেতৃত্বে করোনা ভাইরাস রোধে লিফলেট বিতরণ

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা করোনা ভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়েছে। বেলা ১১ টার দিকে পটুয়াখালী-২ আসনের সংসদসদস্য সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি এর নেতৃত্বে বাউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবন থেকে লিফলেট বিতরণ শুরু করে ইলিশ চত্বরে এসে শেষ করেন। তিনি বাউফল পৌর শহরের ব্যাবসায়ী,পথচারি ও গাড়ির ড্রাইভার সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে এই লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণকালে আ.স.ম ফিরোজ (এমপি) বলেন- করোনাভাইসরাস নিয়ে আতঙ্কিত হবার কিছু নেই। সচেতনতা সর্তকতা অবলম্বল করলেই করোনাভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব। তিনি আরো বলেন- এই ভাইরাস প্রতিরোধে শেখ হাসিনার সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, স্বাস্থ্য কর্মকর্তা পি.কে সাহা, বাউফল পৌর আওয়ামীলীগ সভাপতি মো.ইব্রাহিম ফারুক, সাবেক এপিএস আনিসুর রহমান, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, ভাইস-চেয়ারম্যান সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম, পৌর যুবলীগ সভাপতি মামুন খাঁন প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: