বাউফলে সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি এর নেতৃত্বে করোনা ভাইরাস রোধে লিফলেট বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ২২:০১
  • 767 বার পঠিত
বাউফলে সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি এর নেতৃত্বে করোনা ভাইরাস রোধে লিফলেট বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা করোনা ভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়েছে। বেলা ১১ টার দিকে পটুয়াখালী-২ আসনের সংসদসদস্য সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি এর নেতৃত্বে বাউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবন থেকে লিফলেট বিতরণ শুরু করে ইলিশ চত্বরে এসে শেষ করেন। তিনি বাউফল পৌর শহরের ব্যাবসায়ী,পথচারি ও গাড়ির ড্রাইভার সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে এই লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণকালে আ.স.ম ফিরোজ (এমপি) বলেন- করোনাভাইসরাস নিয়ে আতঙ্কিত হবার কিছু নেই। সচেতনতা সর্তকতা অবলম্বল করলেই করোনাভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব। তিনি আরো বলেন- এই ভাইরাস প্রতিরোধে শেখ হাসিনার সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, স্বাস্থ্য কর্মকর্তা পি.কে সাহা, বাউফল পৌর আওয়ামীলীগ সভাপতি মো.ইব্রাহিম ফারুক, সাবেক এপিএস আনিসুর রহমান, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, ভাইস-চেয়ারম্যান সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম, পৌর যুবলীগ সভাপতি মামুন খাঁন প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d