বাউফলে সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি এর নেতৃত্বে করোনা ভাইরাস রোধে লিফলেট বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ২২:০১
  • 81 বার পঠিত
বাউফলে সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি এর নেতৃত্বে করোনা ভাইরাস রোধে লিফলেট বিতরণ

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা করোনা ভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়েছে। বেলা ১১ টার দিকে পটুয়াখালী-২ আসনের সংসদসদস্য সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি এর নেতৃত্বে বাউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবন থেকে লিফলেট বিতরণ শুরু করে ইলিশ চত্বরে এসে শেষ করেন। তিনি বাউফল পৌর শহরের ব্যাবসায়ী,পথচারি ও গাড়ির ড্রাইভার সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে এই লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণকালে আ.স.ম ফিরোজ (এমপি) বলেন- করোনাভাইসরাস নিয়ে আতঙ্কিত হবার কিছু নেই। সচেতনতা সর্তকতা অবলম্বল করলেই করোনাভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব। তিনি আরো বলেন- এই ভাইরাস প্রতিরোধে শেখ হাসিনার সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, স্বাস্থ্য কর্মকর্তা পি.কে সাহা, বাউফল পৌর আওয়ামীলীগ সভাপতি মো.ইব্রাহিম ফারুক, সাবেক এপিএস আনিসুর রহমান, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, ভাইস-চেয়ারম্যান সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম, পৌর যুবলীগ সভাপতি মামুন খাঁন প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: