করোনায় প্রাণ হারালেন স্প্যানিশ ফুটবল কোচ

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৩৩
  • 867 বার পঠিত
করোনায় প্রাণ হারালেন স্প্যানিশ ফুটবল কোচ
সংবাদটি শেয়ার করুন....

সারাবিশ্বেই এখন আতঙ্কের নাম করোনা ভাইরাস। ইতোমধ্যেই এ ভাইরাসকে মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিইএইচও)। ক্রীড়াঙ্গনেও পড়েছে এর প্রভাব। বিশ্বজুড়ে প্রায় সকল ক্রীড়া ইভেন্টই এ ভাইরাস আতঙ্কে স্থগিত হয়ে গেছে। এরই মধ্যে করোনা ভাইরাসে প্রাণ হারালেন মাত্র ২১ বছর বয়সী স্প্যানিশ ফুটবল কোচ ফ্রান্সিসকো গার্সিয়া। ২০১৬ সাল থেকেই তিনি মালাগা-ভিত্তিক অ্যাটলেটিকো পোর্টাডা আল্টার সাথে কাজ করেছিলেন।

ধারণা করা হচ্ছে, করোনা ভাইরাসে মারা যাওয়ার সবচেয়ে কম বয়সী ব্যক্তি গার্সিয়া। যদিও যুক্তরাজ্যের একটি শিশু গত সপ্তাহে মর্মান্তিকভাবে এই রোগে আক্রান্ত হয়েছিল।

কোভিড -19 প্রাদুর্ভাবের পরে স্পেনে প্রায় 300 জন মারা গেছে। গার্সিয়া মালাগা অঞ্চলে মহামারীটির পঞ্চম শিকার। ইতোমধ্যে খেলোয়াড়দের রক্ষা করতে এবং করোনার বিস্তার সীমাবদ্ধ করার জন্য লা লিগাসহ স্প্যানিশ ফুটবলকে ইতিমধ্যে স্থগিত করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d