করোনায় প্রাণ হারালেন স্প্যানিশ ফুটবল কোচ

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৩৩
  • 897 বার পঠিত
করোনায় প্রাণ হারালেন স্প্যানিশ ফুটবল কোচ
সংবাদটি শেয়ার করুন....

সারাবিশ্বেই এখন আতঙ্কের নাম করোনা ভাইরাস। ইতোমধ্যেই এ ভাইরাসকে মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিইএইচও)। ক্রীড়াঙ্গনেও পড়েছে এর প্রভাব। বিশ্বজুড়ে প্রায় সকল ক্রীড়া ইভেন্টই এ ভাইরাস আতঙ্কে স্থগিত হয়ে গেছে। এরই মধ্যে করোনা ভাইরাসে প্রাণ হারালেন মাত্র ২১ বছর বয়সী স্প্যানিশ ফুটবল কোচ ফ্রান্সিসকো গার্সিয়া। ২০১৬ সাল থেকেই তিনি মালাগা-ভিত্তিক অ্যাটলেটিকো পোর্টাডা আল্টার সাথে কাজ করেছিলেন।

ধারণা করা হচ্ছে, করোনা ভাইরাসে মারা যাওয়ার সবচেয়ে কম বয়সী ব্যক্তি গার্সিয়া। যদিও যুক্তরাজ্যের একটি শিশু গত সপ্তাহে মর্মান্তিকভাবে এই রোগে আক্রান্ত হয়েছিল।

কোভিড -19 প্রাদুর্ভাবের পরে স্পেনে প্রায় 300 জন মারা গেছে। গার্সিয়া মালাগা অঞ্চলে মহামারীটির পঞ্চম শিকার। ইতোমধ্যে খেলোয়াড়দের রক্ষা করতে এবং করোনার বিস্তার সীমাবদ্ধ করার জন্য লা লিগাসহ স্প্যানিশ ফুটবলকে ইতিমধ্যে স্থগিত করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d