করোনায় প্রাণ হারালেন স্প্যানিশ ফুটবল কোচ

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৩৩
  • 64 বার পঠিত
করোনায় প্রাণ হারালেন স্প্যানিশ ফুটবল কোচ

সারাবিশ্বেই এখন আতঙ্কের নাম করোনা ভাইরাস। ইতোমধ্যেই এ ভাইরাসকে মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিইএইচও)। ক্রীড়াঙ্গনেও পড়েছে এর প্রভাব। বিশ্বজুড়ে প্রায় সকল ক্রীড়া ইভেন্টই এ ভাইরাস আতঙ্কে স্থগিত হয়ে গেছে। এরই মধ্যে করোনা ভাইরাসে প্রাণ হারালেন মাত্র ২১ বছর বয়সী স্প্যানিশ ফুটবল কোচ ফ্রান্সিসকো গার্সিয়া। ২০১৬ সাল থেকেই তিনি মালাগা-ভিত্তিক অ্যাটলেটিকো পোর্টাডা আল্টার সাথে কাজ করেছিলেন।

ধারণা করা হচ্ছে, করোনা ভাইরাসে মারা যাওয়ার সবচেয়ে কম বয়সী ব্যক্তি গার্সিয়া। যদিও যুক্তরাজ্যের একটি শিশু গত সপ্তাহে মর্মান্তিকভাবে এই রোগে আক্রান্ত হয়েছিল।

কোভিড -19 প্রাদুর্ভাবের পরে স্পেনে প্রায় 300 জন মারা গেছে। গার্সিয়া মালাগা অঞ্চলে মহামারীটির পঞ্চম শিকার। ইতোমধ্যে খেলোয়াড়দের রক্ষা করতে এবং করোনার বিস্তার সীমাবদ্ধ করার জন্য লা লিগাসহ স্প্যানিশ ফুটবলকে ইতিমধ্যে স্থগিত করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: