সকল শিক্ষাপ্রতিষ্ঠানে মুজিববর্ষের অনুষ্ঠান স্থগিত

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৫২
  • 781 বার পঠিত
সকল শিক্ষাপ্রতিষ্ঠানে মুজিববর্ষের অনুষ্ঠান স্থগিত
সংবাদটি শেয়ার করুন....

করোনাভাইরাসের কারণে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে মুজিববর্ষের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সমন্বয়কারী কামাল আব্দুর নাসের।

আজ সোমবার বিষয়টি তিনি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তিনি জানান, টুঙ্গিপাড়াও শিশু সমাবেশ হবে না। এ ছাড়া উদ্বোধনী অনুষ্ঠান প্যারেড স্কয়ারের পরিবর্তে টিভি চ্যানেলগুলোতে একযোগে সরাসরি সম্প্রচারের মাধ্যমে উদ্বোধন করা হবে জন্মশত বার্ষিকীর অনুষ্ঠান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d