১৫ দিন বন্ধ থাকবে দেশের সব সিনেমা হল

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:২৮
  • 736 বার পঠিত
১৫ দিন বন্ধ থাকবে দেশের সব সিনেমা হল
সংবাদটি শেয়ার করুন....

মহামারি করোনাভাইরাস ঠেকাতে দেশের সব প্রেক্ষাগৃহ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি কাজী শোয়েব রশিদ জানিয়েছেন, হল বন্ধ রাখার ব্যাপারে সাংগঠনিক সিদ্ধান্ত হয়ে গেছে। ১৮ মার্চ থেকে বন্ধ থাকবে দেশের সব সিনেমা হল। তবে সিনেপ্লেক্সগুলো এর আওতার বাইরে থাকবে।

তিনি বলেন, ‘করোনা থেকে বাঁচতে সরকার ইতোমধ্যেই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। প্রেক্ষাগৃহও জনসমাগমের একটি জায়গা। জনসচেতনতায় তাই এগুলো বন্ধের সিদ্ধান্ত হয়েছে।

তিনি আরো জানান, করোনা ভাইরাসের প্রকোপ না কমলে এ সিদ্ধান্ত বহাল থাকবে। তবে আপাতত ১৮ মার্চ থেকে পরবর্তী ১৫ দিন বন্ধের ঘোষণা দেওয়া হবে।

এদিকে বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৭১১১২ জন। এরমধ্যে মারা গেছেন ৬৫৫৬ জন। বাংলাদেশে ইতোমধ্যে ৮ জন শনাক্ত হয়েছেন। যার সবই বিদেশফেরত ও তাদের দ্বারা সংক্রমিত হয়ে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d