১৫ দিন বন্ধ থাকবে দেশের সব সিনেমা হল

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:২৮
  • 71 বার পঠিত
১৫ দিন বন্ধ থাকবে দেশের সব সিনেমা হল

মহামারি করোনাভাইরাস ঠেকাতে দেশের সব প্রেক্ষাগৃহ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি কাজী শোয়েব রশিদ জানিয়েছেন, হল বন্ধ রাখার ব্যাপারে সাংগঠনিক সিদ্ধান্ত হয়ে গেছে। ১৮ মার্চ থেকে বন্ধ থাকবে দেশের সব সিনেমা হল। তবে সিনেপ্লেক্সগুলো এর আওতার বাইরে থাকবে।

তিনি বলেন, ‘করোনা থেকে বাঁচতে সরকার ইতোমধ্যেই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। প্রেক্ষাগৃহও জনসমাগমের একটি জায়গা। জনসচেতনতায় তাই এগুলো বন্ধের সিদ্ধান্ত হয়েছে।

তিনি আরো জানান, করোনা ভাইরাসের প্রকোপ না কমলে এ সিদ্ধান্ত বহাল থাকবে। তবে আপাতত ১৮ মার্চ থেকে পরবর্তী ১৫ দিন বন্ধের ঘোষণা দেওয়া হবে।

এদিকে বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৭১১১২ জন। এরমধ্যে মারা গেছেন ৬৫৫৬ জন। বাংলাদেশে ইতোমধ্যে ৮ জন শনাক্ত হয়েছেন। যার সবই বিদেশফেরত ও তাদের দ্বারা সংক্রমিত হয়ে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: