দেশে আরও দুজন করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : মার্চ ১৭ ২০২০, ১৩:১১
  • 707 বার পঠিত
দেশে আরও দুজন করোনায় আক্রান্ত
সংবাদটি শেয়ার করুন....

দেশে আরও দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা ১০ জন। এ তথ্য জানিয়েছে জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)।

মঙ্গলবার রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের সম্মেলনকক্ষে বাংলাদেশে করোনাভাইরাসের সবশেষ পরিস্থিতি জানাতে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

তিনি জানান, আক্রান্ত দুজনের মধ্যে একজন ইতালি, অন্যজন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। এ নিয়ে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১০ জনে দাঁড়িয়েছে।

অবশ্য আক্রান্ত প্রথম তিনজন ইতিমধ্যে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d