২২ মার্চ ভারতে জনতার কারফিউ

  • আপডেট টাইম : মার্চ ১৯ ২০২০, ২২:৫২
  • 739 বার পঠিত
২২ মার্চ ভারতে জনতার কারফিউ
সংবাদটি শেয়ার করুন....

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ২২ মার্চ সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ভারতে ‘জনতার কারফিউ’ জারি করেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আজ বৃহস্পতিবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে মোদি এ কথা জানান। মোদি জানান, ওই দিন সবাই ঘরে থাকবেন; রাস্তায় বের হবেন না।
মোদি বলেন, যারা মনে করছেন এই সঙ্কটে প্রভাব ভারতের ওপর পড়বে না; তারা ভুল ভাবছেন। এটি বিশ্বের জন্য অনেক বড় সঙ্কট। প্রথম ও দ্বিতীয় বিশ্বযুদ্ধে যারা আক্রান্ত হননি, তারাও আজ করোনায় আক্রান্ত।

মোদি বলেন, আমি দেশবাসীকে আশ্বস্ত করি যে দেশে দুধ, খাদ্য, পানীয়, ওষুধ, জীবনের জন্য প্রয়োজনীয় জিনিসগুলির যাতে কোনো অভাব না হয় তার জন্য সব পদক্ষেপ নেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমাদের হাসপাতালের ওপর চাপও ক্রমাগত বাড়ছে। রুটিন চেক আপের জন্য হাসপাতালে যাওয়া এড়াতে অনুরোধ করছি

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d