২২ মার্চ ভারতে জনতার কারফিউ

  • আপডেট টাইম : মার্চ ১৯ ২০২০, ২২:৫২
  • 46 বার পঠিত
২২ মার্চ ভারতে জনতার কারফিউ

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ২২ মার্চ সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ভারতে ‘জনতার কারফিউ’ জারি করেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আজ বৃহস্পতিবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে মোদি এ কথা জানান। মোদি জানান, ওই দিন সবাই ঘরে থাকবেন; রাস্তায় বের হবেন না।
মোদি বলেন, যারা মনে করছেন এই সঙ্কটে প্রভাব ভারতের ওপর পড়বে না; তারা ভুল ভাবছেন। এটি বিশ্বের জন্য অনেক বড় সঙ্কট। প্রথম ও দ্বিতীয় বিশ্বযুদ্ধে যারা আক্রান্ত হননি, তারাও আজ করোনায় আক্রান্ত।

মোদি বলেন, আমি দেশবাসীকে আশ্বস্ত করি যে দেশে দুধ, খাদ্য, পানীয়, ওষুধ, জীবনের জন্য প্রয়োজনীয় জিনিসগুলির যাতে কোনো অভাব না হয় তার জন্য সব পদক্ষেপ নেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমাদের হাসপাতালের ওপর চাপও ক্রমাগত বাড়ছে। রুটিন চেক আপের জন্য হাসপাতালে যাওয়া এড়াতে অনুরোধ করছি

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: