২২ মার্চ ভারতে জনতার কারফিউ

  • আপডেট টাইম : মার্চ ১৯ ২০২০, ২২:৫২
  • 91 বার পঠিত
২২ মার্চ ভারতে জনতার কারফিউ

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ২২ মার্চ সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ভারতে ‘জনতার কারফিউ’ জারি করেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আজ বৃহস্পতিবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে মোদি এ কথা জানান। মোদি জানান, ওই দিন সবাই ঘরে থাকবেন; রাস্তায় বের হবেন না।
মোদি বলেন, যারা মনে করছেন এই সঙ্কটে প্রভাব ভারতের ওপর পড়বে না; তারা ভুল ভাবছেন। এটি বিশ্বের জন্য অনেক বড় সঙ্কট। প্রথম ও দ্বিতীয় বিশ্বযুদ্ধে যারা আক্রান্ত হননি, তারাও আজ করোনায় আক্রান্ত।

মোদি বলেন, আমি দেশবাসীকে আশ্বস্ত করি যে দেশে দুধ, খাদ্য, পানীয়, ওষুধ, জীবনের জন্য প্রয়োজনীয় জিনিসগুলির যাতে কোনো অভাব না হয় তার জন্য সব পদক্ষেপ নেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমাদের হাসপাতালের ওপর চাপও ক্রমাগত বাড়ছে। রুটিন চেক আপের জন্য হাসপাতালে যাওয়া এড়াতে অনুরোধ করছি

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: