২১ মার্চের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সভা ও প্রবেশপত্র,খাতাপত্র বিতরণ স্থগিত

পিছিয়ে যাচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা!

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ১৫:০৭
  • 101 বার পঠিত
পিছিয়ে যাচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা!

জিয়া শাহীন ॥ করোনার কারণে এবার পিছিয়ে যাচ্ছে আসন্ন উচ্চ মাধ্যমিক পরীক্ষা। ২১ মার্চ ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে যে সভা ছিল তা স্থগিত করেছে বরিশাল শিক্ষা বোর্ড। একই সাথে ২২,২৩ ও ২৪ মার্চের প্রবেশপত্র,খাতা ও আনুসাংগিক দ্রব্যাদি বিতরণের যে সূচি ছিল তাও স্থগিত করা হয়েছে। বোর্ড কর্মকর্তারা জানান, ৩১ মার্চ পর্যন্ত কলেজগুলো বন্ধ থাকায় ১ এপ্রিল থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু করা অসম্ভব হয়ে পড়েছে।

২০ মার্চ শুক্রবার বরিশাল শিক্ষা বোর্ড বন্ধ থাকলেও বোর্ডেরে ওয়েব সাইটে জরুরী একটি নোটিশ আপলোড করা হয়েছে। পরীক্ষা নিয়ন্ত্রক অরুণ কুমার গাইন স্বাক্ষরিত ঐ চিঠিতে বলা হয়েছে অনিবার্য কারণবসত: শনিবার ২১ মার্চ পরীক্ষা কেন্দ্রগুলোর ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে যে সভা ছিল তা এবং ২২,২৩ ও ২৪ মার্চ হাজিরা শীট প্রবেশপত্রসহ আনুসাংগিক কাগজপত্র বিতরণের যে সুচী ছিল তাও স্থগিত করা হল।
বোর্ডের এক কর্মকর্তা জানান, বলেজগুলো ৩১মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। শিক্ষক কর্মচারীরা সকলে ছুটিতে। এ অবস্থায় এ ধরনের নোটিশ দেয়া ছাড়া উপায় ছিল না। তিনি জানান উচ্চ মাধ্যমিক পরীক্ষা পিছিয়ে দেয়া ছাড়া আর কোন গতান্তর নেই।
তা হলে কি পরীক্ষা পিছিয়ে যাচ্ছে? এ ব্যাপারে হোম কোয়ারান্টাইনে থাকা বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুচ জানান, খাতাপত্র বিতরণ করতে হলে সেখানে বড় ধরনের সমাবেশ হবে। সরকারী নিষেধাজ্ঞার কারণে তাই নোটিশ জারি করে তা বন্ধ করা হয়েছে। আর পরীক্ষা পিছানোর সিদ্ধান্ত মন্ত্রনালয়ের। এ ব্যাপারে রবিবার কি সোমবার চুড়ান্ত কোন সিদ্ধান্ত আসতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: