২১ মার্চের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সভা ও প্রবেশপত্র,খাতাপত্র বিতরণ স্থগিত

পিছিয়ে যাচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা!

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ১৫:০৭
  • 757 বার পঠিত
পিছিয়ে যাচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা!
সংবাদটি শেয়ার করুন....

জিয়া শাহীন ॥ করোনার কারণে এবার পিছিয়ে যাচ্ছে আসন্ন উচ্চ মাধ্যমিক পরীক্ষা। ২১ মার্চ ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে যে সভা ছিল তা স্থগিত করেছে বরিশাল শিক্ষা বোর্ড। একই সাথে ২২,২৩ ও ২৪ মার্চের প্রবেশপত্র,খাতা ও আনুসাংগিক দ্রব্যাদি বিতরণের যে সূচি ছিল তাও স্থগিত করা হয়েছে। বোর্ড কর্মকর্তারা জানান, ৩১ মার্চ পর্যন্ত কলেজগুলো বন্ধ থাকায় ১ এপ্রিল থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু করা অসম্ভব হয়ে পড়েছে।

২০ মার্চ শুক্রবার বরিশাল শিক্ষা বোর্ড বন্ধ থাকলেও বোর্ডেরে ওয়েব সাইটে জরুরী একটি নোটিশ আপলোড করা হয়েছে। পরীক্ষা নিয়ন্ত্রক অরুণ কুমার গাইন স্বাক্ষরিত ঐ চিঠিতে বলা হয়েছে অনিবার্য কারণবসত: শনিবার ২১ মার্চ পরীক্ষা কেন্দ্রগুলোর ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে যে সভা ছিল তা এবং ২২,২৩ ও ২৪ মার্চ হাজিরা শীট প্রবেশপত্রসহ আনুসাংগিক কাগজপত্র বিতরণের যে সুচী ছিল তাও স্থগিত করা হল।
বোর্ডের এক কর্মকর্তা জানান, বলেজগুলো ৩১মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। শিক্ষক কর্মচারীরা সকলে ছুটিতে। এ অবস্থায় এ ধরনের নোটিশ দেয়া ছাড়া উপায় ছিল না। তিনি জানান উচ্চ মাধ্যমিক পরীক্ষা পিছিয়ে দেয়া ছাড়া আর কোন গতান্তর নেই।
তা হলে কি পরীক্ষা পিছিয়ে যাচ্ছে? এ ব্যাপারে হোম কোয়ারান্টাইনে থাকা বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুচ জানান, খাতাপত্র বিতরণ করতে হলে সেখানে বড় ধরনের সমাবেশ হবে। সরকারী নিষেধাজ্ঞার কারণে তাই নোটিশ জারি করে তা বন্ধ করা হয়েছে। আর পরীক্ষা পিছানোর সিদ্ধান্ত মন্ত্রনালয়ের। এ ব্যাপারে রবিবার কি সোমবার চুড়ান্ত কোন সিদ্ধান্ত আসতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d