বরিশালে করোনা সন্দেহে শেবাচিমে আরো এক যুবক ভর্তি

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ২২:৫১
  • 737 বার পঠিত
বরিশালে করোনা সন্দেহে শেবাচিমে আরো এক যুবক ভর্তি
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।।   বরিশালে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে দ্বিতীয়বারের মতো শহিদুল জমাদ্দার নামে এক যুবককে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর একটার দিকে হাসপাতালে সদ্য চালু হওয়া করোনা ইউনিটে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন ঢাকায় ছিলেন। সেখানে বিভিন্ন হোস্টেলে খাবার সাপ্লাই দিতেন । তার গ্রামের বাড়ি মেহেন্দিগঞ্জ উপজেলার ভাসানচর এলাকায়। তিনি ওই এলাকার শাজাহান জমাদ্দারের ছেলে।

গত দুইদিন পূর্বে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন, গলা ব্যথা ও সর্দির সমস্যা নিয়ে শুক্রবার দুপুর ১২ টার দিকে হাসপাতালে নাক-কান-গলা বিভাগে ভর্তি হয়। কর্তব্যরত চিকিৎসকরা তার বিস্তারিত সমস্যা শুনে তাকে সন্দেহে করে করোনা ইউনিটে প্রেরণ করেন।

এমনটাই নিশ্চিত করেন করোনা ইউনিটের সিনিয়র স্টাফ নার্স লিটন গোমেজ।

ওই রোগীর বরাত দিয়ে তিনি আরো বলেন, ‘গত ১ সপ্তাহ ধরে ওই যুবকের শরীরে জ্বর ও কাশি এবং গলা ব্যথা লেগে রয়েছে। ইতিপূর্বে ডাক্তারও দেখিয়েছেন। কিন্তু তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।

এ কারণে সে করোনাভাইরাস আক্রান্ত হয়েছে ধারণা করে শুক্রবার বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন। তবে এখনও তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়নি।

পরীক্ষা-নিরীক্ষার পরে রিপোর্ট দেখে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। উল্লেখ্য গত মঙ্গলবার ভোলা থেকে আসা করোনা সন্দেহে এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d