বরিশালে করোনা সন্দেহে শেবাচিমে আরো এক যুবক ভর্তি

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ২২:৫১
  • 701 বার পঠিত
বরিশালে করোনা সন্দেহে শেবাচিমে আরো এক যুবক ভর্তি
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।।   বরিশালে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে দ্বিতীয়বারের মতো শহিদুল জমাদ্দার নামে এক যুবককে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর একটার দিকে হাসপাতালে সদ্য চালু হওয়া করোনা ইউনিটে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন ঢাকায় ছিলেন। সেখানে বিভিন্ন হোস্টেলে খাবার সাপ্লাই দিতেন । তার গ্রামের বাড়ি মেহেন্দিগঞ্জ উপজেলার ভাসানচর এলাকায়। তিনি ওই এলাকার শাজাহান জমাদ্দারের ছেলে।

গত দুইদিন পূর্বে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন, গলা ব্যথা ও সর্দির সমস্যা নিয়ে শুক্রবার দুপুর ১২ টার দিকে হাসপাতালে নাক-কান-গলা বিভাগে ভর্তি হয়। কর্তব্যরত চিকিৎসকরা তার বিস্তারিত সমস্যা শুনে তাকে সন্দেহে করে করোনা ইউনিটে প্রেরণ করেন।

এমনটাই নিশ্চিত করেন করোনা ইউনিটের সিনিয়র স্টাফ নার্স লিটন গোমেজ।

ওই রোগীর বরাত দিয়ে তিনি আরো বলেন, ‘গত ১ সপ্তাহ ধরে ওই যুবকের শরীরে জ্বর ও কাশি এবং গলা ব্যথা লেগে রয়েছে। ইতিপূর্বে ডাক্তারও দেখিয়েছেন। কিন্তু তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।

এ কারণে সে করোনাভাইরাস আক্রান্ত হয়েছে ধারণা করে শুক্রবার বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন। তবে এখনও তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়নি।

পরীক্ষা-নিরীক্ষার পরে রিপোর্ট দেখে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। উল্লেখ্য গত মঙ্গলবার ভোলা থেকে আসা করোনা সন্দেহে এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d