বাইরের ব্যক্তিদের বরিশালে না আসার অনুরোধ জেলা প্রশাসকের

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ০০:২০
  • 744 বার পঠিত
বাইরের ব্যক্তিদের বরিশালে না আসার অনুরোধ জেলা প্রশাসকের
সংবাদটি শেয়ার করুন....

জেলার বাইরের ব্যক্তিদের বরিশালে আগমন না করার অনুরোধ জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক (ডিসি) এস এম অজিয়র রহমান।

ডিসি বরিশাল ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান। ওই পোস্টটির পক্ষে এরইমধ্যে বরিশাল জেলার নাগরিকরা বিভিন্ন ধরনের কমেন্টস করেছেন, তারা এ আহ্বানকে সাধুবাদও জানিয়েছেন।

এ প্রতিবেদন লেখা অবদি অনেকটা আলোচিত এ পোস্টটি ৮১৭ জন শেয়ার করেছেন। এছাড়া কমেন্ট করেছেন ৯৩ জন ও লাইক পেয়েছে এক হাজারেরও বেশি।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে ডিসি অজিয়র রহমান ওই ফেসবুক পেজে জেলার বাইরের ব্যক্তিদের বরিশালে আগমন না করার অনুরোধের বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ব‌রিশালে বিভাগে প্রায় ৫ শত জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d