বাইরের ব্যক্তিদের বরিশালে না আসার অনুরোধ জেলা প্রশাসকের

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ০০:২০
  • 51 বার পঠিত
বাইরের ব্যক্তিদের বরিশালে না আসার অনুরোধ জেলা প্রশাসকের

জেলার বাইরের ব্যক্তিদের বরিশালে আগমন না করার অনুরোধ জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক (ডিসি) এস এম অজিয়র রহমান।

ডিসি বরিশাল ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান। ওই পোস্টটির পক্ষে এরইমধ্যে বরিশাল জেলার নাগরিকরা বিভিন্ন ধরনের কমেন্টস করেছেন, তারা এ আহ্বানকে সাধুবাদও জানিয়েছেন।

এ প্রতিবেদন লেখা অবদি অনেকটা আলোচিত এ পোস্টটি ৮১৭ জন শেয়ার করেছেন। এছাড়া কমেন্ট করেছেন ৯৩ জন ও লাইক পেয়েছে এক হাজারেরও বেশি।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে ডিসি অজিয়র রহমান ওই ফেসবুক পেজে জেলার বাইরের ব্যক্তিদের বরিশালে আগমন না করার অনুরোধের বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ব‌রিশালে বিভাগে প্রায় ৫ শত জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: