গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ২১:০৩
  • 38 বার পঠিত
গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার পাশর্^বর্তী মাদারীপুর জেলা করোনাভাইরাসের ঝুঁকি থাকায় উপজেলার সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে পুলিশের চেক পোষ্ট বসিয়েছে উপজেলা প্রশাসন।
উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও নির্বাহী অফিসার ইসরাত জাহান জানান, মাদারীপুর জেলা লক ডাউন থাকায় সীমান্তবর্তী কালকিনি উপজেলার লোকজন গৌরনদীতে ভিড় করে। জনসাধারনের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনা করে শনিবার বিকেল ৫টা থেকে ৬টি স্থল ও ৬টি নৌ পথে পুলিশ পাহাড়া বসিয়ে সকল ধরনের যানবাহন লোক চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া সীমান্তবর্তী সকল খেয়া পারাপার বন্ধ রাখা হয়েছে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, প্রতিদিন সকাল ৬ থেকে রাত ৮ টা পর্যন্ত পুলিশ পাহারায় সকল ধরনের যানবাহন ও জনসাধারন চলাচল বন্ধ থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: