গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ২১:০৩
  • 738 বার পঠিত
গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন
সংবাদটি শেয়ার করুন....

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার পাশর্^বর্তী মাদারীপুর জেলা করোনাভাইরাসের ঝুঁকি থাকায় উপজেলার সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে পুলিশের চেক পোষ্ট বসিয়েছে উপজেলা প্রশাসন।
উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও নির্বাহী অফিসার ইসরাত জাহান জানান, মাদারীপুর জেলা লক ডাউন থাকায় সীমান্তবর্তী কালকিনি উপজেলার লোকজন গৌরনদীতে ভিড় করে। জনসাধারনের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনা করে শনিবার বিকেল ৫টা থেকে ৬টি স্থল ও ৬টি নৌ পথে পুলিশ পাহাড়া বসিয়ে সকল ধরনের যানবাহন লোক চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া সীমান্তবর্তী সকল খেয়া পারাপার বন্ধ রাখা হয়েছে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, প্রতিদিন সকাল ৬ থেকে রাত ৮ টা পর্যন্ত পুলিশ পাহারায় সকল ধরনের যানবাহন ও জনসাধারন চলাচল বন্ধ থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d