গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ২১:০৩
  • 336 বার পঠিত
গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার পাশর্^বর্তী মাদারীপুর জেলা করোনাভাইরাসের ঝুঁকি থাকায় উপজেলার সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে পুলিশের চেক পোষ্ট বসিয়েছে উপজেলা প্রশাসন।
উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও নির্বাহী অফিসার ইসরাত জাহান জানান, মাদারীপুর জেলা লক ডাউন থাকায় সীমান্তবর্তী কালকিনি উপজেলার লোকজন গৌরনদীতে ভিড় করে। জনসাধারনের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনা করে শনিবার বিকেল ৫টা থেকে ৬টি স্থল ও ৬টি নৌ পথে পুলিশ পাহাড়া বসিয়ে সকল ধরনের যানবাহন লোক চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া সীমান্তবর্তী সকল খেয়া পারাপার বন্ধ রাখা হয়েছে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, প্রতিদিন সকাল ৬ থেকে রাত ৮ টা পর্যন্ত পুলিশ পাহারায় সকল ধরনের যানবাহন ও জনসাধারন চলাচল বন্ধ থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: