গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ২১:০৩
  • 66 বার পঠিত
গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার পাশর্^বর্তী মাদারীপুর জেলা করোনাভাইরাসের ঝুঁকি থাকায় উপজেলার সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে পুলিশের চেক পোষ্ট বসিয়েছে উপজেলা প্রশাসন।
উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও নির্বাহী অফিসার ইসরাত জাহান জানান, মাদারীপুর জেলা লক ডাউন থাকায় সীমান্তবর্তী কালকিনি উপজেলার লোকজন গৌরনদীতে ভিড় করে। জনসাধারনের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনা করে শনিবার বিকেল ৫টা থেকে ৬টি স্থল ও ৬টি নৌ পথে পুলিশ পাহাড়া বসিয়ে সকল ধরনের যানবাহন লোক চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া সীমান্তবর্তী সকল খেয়া পারাপার বন্ধ রাখা হয়েছে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, প্রতিদিন সকাল ৬ থেকে রাত ৮ টা পর্যন্ত পুলিশ পাহারায় সকল ধরনের যানবাহন ও জনসাধারন চলাচল বন্ধ থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: