গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ২১:০৩
  • 711 বার পঠিত
গৌরনদীর সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে দিয়েছে প্রশাসন
সংবাদটি শেয়ার করুন....

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার পাশর্^বর্তী মাদারীপুর জেলা করোনাভাইরাসের ঝুঁকি থাকায় উপজেলার সীমান্তবর্তী স্থল ও নৌ পথ বন্ধ করে পুলিশের চেক পোষ্ট বসিয়েছে উপজেলা প্রশাসন।
উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও নির্বাহী অফিসার ইসরাত জাহান জানান, মাদারীপুর জেলা লক ডাউন থাকায় সীমান্তবর্তী কালকিনি উপজেলার লোকজন গৌরনদীতে ভিড় করে। জনসাধারনের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনা করে শনিবার বিকেল ৫টা থেকে ৬টি স্থল ও ৬টি নৌ পথে পুলিশ পাহাড়া বসিয়ে সকল ধরনের যানবাহন লোক চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া সীমান্তবর্তী সকল খেয়া পারাপার বন্ধ রাখা হয়েছে।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, প্রতিদিন সকাল ৬ থেকে রাত ৮ টা পর্যন্ত পুলিশ পাহারায় সকল ধরনের যানবাহন ও জনসাধারন চলাচল বন্ধ থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d