চিকিৎসক নার্স স্বাস্থ্যকর্মীদের ছুটি বাতিল

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ১৬:৪০
  • 94 বার পঠিত
চিকিৎসক নার্স স্বাস্থ্যকর্মীদের ছুটি বাতিল

সব স্বাস্থ্য সেবা যারা দিয়ে থাকেন, চিকিৎসক, নার্স ও অন্যান্য কর্মকর্তাদের ছুটি বাতিল ও স্থগিত করা হয়েছে। শনিবার দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের সভাকক্ষে সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানান।

তিনি বলেন, গুরুতর রোগীদের জন্য ১০০টি আইসিইউ স্থাপন করা হবে। আমাদের অর্ডারে আছে, অল্প সময়ের মধ্যে আমরা হয়তো পেয়ে যাব, সেটা স্থাপন করতে যা সময় লাগে, সেই সংখ্যাও প্রায় সাড়ে ৩০০ আছে।

অর্থাৎ এভাবে পর্যায়ক্রমে প্রায় ৪০০টি ইউনিট স্থাপন করা হবে বলে তিনি জানান।

চীনের হুবেই প্রদেশের রাজধানী উহান, যেখান থেকে এই ভাইরাসের সংক্রমণ শুরু হয়, সেখান থেকে বিশেষজ্ঞ দল আনার চেষ্টা করা হবে বলে তিনি জানান।

জাহিদ মালিক বলেন, চিকিৎসক, নার্স যারা উহানে কাজ করেছেন, অভিজ্ঞতা সঞ্চয় করেছেন, তাদের এনে, তারা যাতে আমাদের চিকিৎসক ও নার্সদের প্রশিক্ষণ দিতে পারেন, দেশের হাসপাতাল দেখে প্রয়োজনীয়তাগুলো তাদের কাছে থেকে জেনে, সেই শূন্যতা আমরা পূরণ করবো।

১৮ মার্চ সত্তরোর্ধ্ব এক ব্যক্তির মৃত্যুর খবর নিশ্চিত করা হয়

শনিবার দ্বিতীয় আরেকজনের মৃত্যুর খবর জানালেন স্বাস্থ্যমন্ত্রী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: