দৈনিক সমকালের ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জির পিতৃবিয়োগ

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ১০:১০
  • 756 বার পঠিত
দৈনিক সমকালের ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জির পিতৃবিয়োগ
সংবাদটি শেয়ার করুন....

দৈনিক সমকাল এর বরিশাল ব্যুরো প্রধান, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জির বাবা বীর মুক্তিযোদ্ধা বিশ্বপতি চ্যাটার্জি পরলোকগমন করেছেন।

স্বাসকষ্ট জনিত রোগে অসুস্থ হয়ে পড়লে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার সকাল ১১টায় নগরীর ১৯ নম্বর ওয়ার্ডস্থ সরকারি বরিশাল কলেজ সংলগ্ন মল্লিক রোডে নিজ বাড়িতে তাকে রাষ্ট্রিয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হবে। পরে বরিশাল আদী মহা স্মশানে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

জানাগেছে, বীর মুক্তিযোদ্ধা বিশ্বপতি চ্যাটার্জি পেশায় একজন শিক্ষক ছিলেন। তিনি আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক থাকাবস্থায় অবসরগ্রহন করেন। তার গ্রামের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইনিয়নের কাকরদা গ্রামে।

স্বজনরা জানিয়েছেন, শুক্রবার রাত ৮টার দিকে স্বাসকষ্ট জনিত করণে অসুস্থ হয়ে পড়েন। অবস্থা বেশি খারাপ হলে রাত ১২টার দিকে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে যান স্বজনরা। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d