পটুয়াখালীতে ভূয়া ডাক্তার ছালামকে আটক করেছে র‌্যাব

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ১৯:৫৫
  • 215 বার পঠিত
পটুয়াখালীতে ভূয়া ডাক্তার ছালামকে আটক করেছে র‌্যাব

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিনের নেতৃত্বে ২১ মার্চ শনিবার বিকাল ৩.৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন আলিপুর কলেজ রোড এলাকায় অভিযান পরিচালনা করে একজন ভূয়া ডাক্তার এস এম আঃ ছালাম (৫১) কে আটক করে। আটককৃত ব্যক্তি চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাধারী ডিগ্রী অর্জন না করেও নিজেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন।

উল্লেখ্য, আটককৃত এস এম আঃ ছালাম খুলনা বি এল কলেজ থেকে অর্থনীতিতে মাস্টার্স করে দীর্ঘ ১৩ বছর রেনেটা নামক ওষুধ কোম্পানীতে এরিয়া ম্যানেজার হিসেবে চাকরি শেষে বিগত ৭ বছর যাবত বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে চিকিৎসা করে আসছেন। অভিযানকালে কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ আরিফুর রহমান উপস্থিত থেকে আটককৃত ব্যক্তিকে ভূয়া ডাক্তার হিসেবে সনাক্ত করেন। আটককৃত ব্যক্তিকে মহিপুর থানা পুলিশে হস্তান্তর করা হয়। এব্যাপারে র‌্যাব বাদী হয়ে ধৃত ভূয়া ডাক্তারের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। আটক আঃ ছালাম খুলনার বটিয়াঘাটা থানার সুরখালি ইউনিয়নের গাওঘোড়া গ্রামের মৃত শেখ আঃ লতিফের ছেলে। সে বর্তমানে মহিপুর থানার লতাচাপলী মিশ্রিপিাড়া গ্রামে থাকেন বলে র‌্যাব জানায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: