বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ১৯:০৫
  • 159 বার পঠিত
বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এ এস সিফাত।। সারাবিশ্ব করোনা আতঙ্কে কাঁপছে। বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। করোনা আকঙ্কে প্রায় দুস্প্রাপ্য হয়ে ওঠেছে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। অনেক ক্ষেত্র দাম বেড়ে গেছে দুই থেকে তিন গুণ। ফলে বিপাকে পড়েছেন দেশের শ্রমজীবী মানুষরা। আর এ অবস্থায় বরিশালের জে আহমেদ এন্ড কোম্পানীর কর্মচারীদের সুরক্ষার বিষয়টি ভেবে কর্তৃপক্ষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার করেন।

শুক্রবার সন্ধ্যা ৬টায় নগরীর জে আহমেদ এন্ড কোম্পানীর কার্যালয়ে কোম্পানীর কর্মচারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানীর ডিএমডি ওয়াসি আহমেদ, বিজনেস ম্যানেজার মারুফ, অডিট অফিসার এ এস সিফাত সহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় তিনি বলেন, ” দেশের এই দু:সময়ে সকলের উচিত নিজ নিজ স্থান থেকে এগিয়ে আশা। বর্তমান সময়ে একজন শ্রমিক মেহনতি মানুষের পক্ষে স্বাস্থ্যপণ্য ক্রয় করা সম্ভব না। দেশের এই সংকটময় সময়ে আমি আমার কোম্পানীর কর্মচারীদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার সরবারহ করছি। যতদিন না পর্যন্ত এ সংকটাপন্ন সময় না কাটবে ততদিন পর্যন্ত আমাদের চলমান এ কর্মসূচি অব্যাহত থাকবে। এভাবে সমাজের সকলে নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসলে কিছুটা হলেও করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: