বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ১৯:০৫
  • 186 বার পঠিত
বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এ এস সিফাত।। সারাবিশ্ব করোনা আতঙ্কে কাঁপছে। বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। করোনা আকঙ্কে প্রায় দুস্প্রাপ্য হয়ে ওঠেছে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। অনেক ক্ষেত্র দাম বেড়ে গেছে দুই থেকে তিন গুণ। ফলে বিপাকে পড়েছেন দেশের শ্রমজীবী মানুষরা। আর এ অবস্থায় বরিশালের জে আহমেদ এন্ড কোম্পানীর কর্মচারীদের সুরক্ষার বিষয়টি ভেবে কর্তৃপক্ষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার করেন।

শুক্রবার সন্ধ্যা ৬টায় নগরীর জে আহমেদ এন্ড কোম্পানীর কার্যালয়ে কোম্পানীর কর্মচারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানীর ডিএমডি ওয়াসি আহমেদ, বিজনেস ম্যানেজার মারুফ, অডিট অফিসার এ এস সিফাত সহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় তিনি বলেন, ” দেশের এই দু:সময়ে সকলের উচিত নিজ নিজ স্থান থেকে এগিয়ে আশা। বর্তমান সময়ে একজন শ্রমিক মেহনতি মানুষের পক্ষে স্বাস্থ্যপণ্য ক্রয় করা সম্ভব না। দেশের এই সংকটময় সময়ে আমি আমার কোম্পানীর কর্মচারীদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার সরবারহ করছি। যতদিন না পর্যন্ত এ সংকটাপন্ন সময় না কাটবে ততদিন পর্যন্ত আমাদের চলমান এ কর্মসূচি অব্যাহত থাকবে। এভাবে সমাজের সকলে নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসলে কিছুটা হলেও করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: