বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ১৯:০৫
  • 868 বার পঠিত
বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। সারাবিশ্ব করোনা আতঙ্কে কাঁপছে। বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। করোনা আকঙ্কে প্রায় দুস্প্রাপ্য হয়ে ওঠেছে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। অনেক ক্ষেত্র দাম বেড়ে গেছে দুই থেকে তিন গুণ। ফলে বিপাকে পড়েছেন দেশের শ্রমজীবী মানুষরা। আর এ অবস্থায় বরিশালের জে আহমেদ এন্ড কোম্পানীর কর্মচারীদের সুরক্ষার বিষয়টি ভেবে কর্তৃপক্ষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার করেন।

শুক্রবার সন্ধ্যা ৬টায় নগরীর জে আহমেদ এন্ড কোম্পানীর কার্যালয়ে কোম্পানীর কর্মচারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানীর ডিএমডি ওয়াসি আহমেদ, বিজনেস ম্যানেজার মারুফ, অডিট অফিসার এ এস সিফাত সহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় তিনি বলেন, ” দেশের এই দু:সময়ে সকলের উচিত নিজ নিজ স্থান থেকে এগিয়ে আশা। বর্তমান সময়ে একজন শ্রমিক মেহনতি মানুষের পক্ষে স্বাস্থ্যপণ্য ক্রয় করা সম্ভব না। দেশের এই সংকটময় সময়ে আমি আমার কোম্পানীর কর্মচারীদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার সরবারহ করছি। যতদিন না পর্যন্ত এ সংকটাপন্ন সময় না কাটবে ততদিন পর্যন্ত আমাদের চলমান এ কর্মসূচি অব্যাহত থাকবে। এভাবে সমাজের সকলে নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসলে কিছুটা হলেও করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d