বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২১ ২০২০, ১৯:০৫
  • 223 বার পঠিত
বরিশালে জে আহমেদ কোম্পানীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এ এস সিফাত।। সারাবিশ্ব করোনা আতঙ্কে কাঁপছে। বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। করোনা আকঙ্কে প্রায় দুস্প্রাপ্য হয়ে ওঠেছে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। অনেক ক্ষেত্র দাম বেড়ে গেছে দুই থেকে তিন গুণ। ফলে বিপাকে পড়েছেন দেশের শ্রমজীবী মানুষরা। আর এ অবস্থায় বরিশালের জে আহমেদ এন্ড কোম্পানীর কর্মচারীদের সুরক্ষার বিষয়টি ভেবে কর্তৃপক্ষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার করেন।

শুক্রবার সন্ধ্যা ৬টায় নগরীর জে আহমেদ এন্ড কোম্পানীর কার্যালয়ে কোম্পানীর কর্মচারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানীর ডিএমডি ওয়াসি আহমেদ, বিজনেস ম্যানেজার মারুফ, অডিট অফিসার এ এস সিফাত সহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় তিনি বলেন, ” দেশের এই দু:সময়ে সকলের উচিত নিজ নিজ স্থান থেকে এগিয়ে আশা। বর্তমান সময়ে একজন শ্রমিক মেহনতি মানুষের পক্ষে স্বাস্থ্যপণ্য ক্রয় করা সম্ভব না। দেশের এই সংকটময় সময়ে আমি আমার কোম্পানীর কর্মচারীদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার সরবারহ করছি। যতদিন না পর্যন্ত এ সংকটাপন্ন সময় না কাটবে ততদিন পর্যন্ত আমাদের চলমান এ কর্মসূচি অব্যাহত থাকবে। এভাবে সমাজের সকলে নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসলে কিছুটা হলেও করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: