কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১০:০০
  • 754 বার পঠিত
কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি
সংবাদটি শেয়ার করুন....

রাগের মাথায় মোহাম্মদ হোসেন (৩০) নামে এক কয়েদি তার পুরুষাঙ্গ কেটে ফেলেছেন। ওই কয়েদি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। আজ শনিবার রাতে গাজীপুরের কাশিমপুর কারাগারে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মোহাম্মদ হোসেন একটি হত্যা মামলায় ২৮ মাস ধরে কারাবন্দী রয়েছেন। তিনি সাভারের রেডিও কলোনির মো. সিদ্দিকের ছেলে। শনিবার রাতে তিনি নিজেই রাগান্বিত হয়ে ঘটনাটি ঘটিয়েছেন। তবে কী কারণে এ কাজ করেছেন তা বলতে চাননি মোহাম্মদ হোসেন।

বাচ্চু মিয়া আরও জানান, আজ শনিবার রাত ৯টার দিকে মোহাম্মদ হোসেনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন কারারক্ষী আলামিন। ঢামেকের বার্ন ইউনিটে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিউরোলজি বিভাগ পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d