কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১০:০০
  • 46 বার পঠিত
কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি

রাগের মাথায় মোহাম্মদ হোসেন (৩০) নামে এক কয়েদি তার পুরুষাঙ্গ কেটে ফেলেছেন। ওই কয়েদি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। আজ শনিবার রাতে গাজীপুরের কাশিমপুর কারাগারে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মোহাম্মদ হোসেন একটি হত্যা মামলায় ২৮ মাস ধরে কারাবন্দী রয়েছেন। তিনি সাভারের রেডিও কলোনির মো. সিদ্দিকের ছেলে। শনিবার রাতে তিনি নিজেই রাগান্বিত হয়ে ঘটনাটি ঘটিয়েছেন। তবে কী কারণে এ কাজ করেছেন তা বলতে চাননি মোহাম্মদ হোসেন।

বাচ্চু মিয়া আরও জানান, আজ শনিবার রাত ৯টার দিকে মোহাম্মদ হোসেনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন কারারক্ষী আলামিন। ঢামেকের বার্ন ইউনিটে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিউরোলজি বিভাগ পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: