কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১০:০০
  • 67 বার পঠিত
কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি

রাগের মাথায় মোহাম্মদ হোসেন (৩০) নামে এক কয়েদি তার পুরুষাঙ্গ কেটে ফেলেছেন। ওই কয়েদি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। আজ শনিবার রাতে গাজীপুরের কাশিমপুর কারাগারে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মোহাম্মদ হোসেন একটি হত্যা মামলায় ২৮ মাস ধরে কারাবন্দী রয়েছেন। তিনি সাভারের রেডিও কলোনির মো. সিদ্দিকের ছেলে। শনিবার রাতে তিনি নিজেই রাগান্বিত হয়ে ঘটনাটি ঘটিয়েছেন। তবে কী কারণে এ কাজ করেছেন তা বলতে চাননি মোহাম্মদ হোসেন।

বাচ্চু মিয়া আরও জানান, আজ শনিবার রাত ৯টার দিকে মোহাম্মদ হোসেনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন কারারক্ষী আলামিন। ঢামেকের বার্ন ইউনিটে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিউরোলজি বিভাগ পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: