কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১০:০০
  • 769 বার পঠিত
কারাগারে রাগের মাথায় লিঙ্গ কেটে ফেললেন কয়েদি
সংবাদটি শেয়ার করুন....

রাগের মাথায় মোহাম্মদ হোসেন (৩০) নামে এক কয়েদি তার পুরুষাঙ্গ কেটে ফেলেছেন। ওই কয়েদি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। আজ শনিবার রাতে গাজীপুরের কাশিমপুর কারাগারে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মোহাম্মদ হোসেন একটি হত্যা মামলায় ২৮ মাস ধরে কারাবন্দী রয়েছেন। তিনি সাভারের রেডিও কলোনির মো. সিদ্দিকের ছেলে। শনিবার রাতে তিনি নিজেই রাগান্বিত হয়ে ঘটনাটি ঘটিয়েছেন। তবে কী কারণে এ কাজ করেছেন তা বলতে চাননি মোহাম্মদ হোসেন।

বাচ্চু মিয়া আরও জানান, আজ শনিবার রাত ৯টার দিকে মোহাম্মদ হোসেনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন কারারক্ষী আলামিন। ঢামেকের বার্ন ইউনিটে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিউরোলজি বিভাগ পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d