বরিশালে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১৬:৪৯
  • 69 বার পঠিত
বরিশালে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

শামীম আহমেদ ॥ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ পাঁচ বিক্রেতাকে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
কোতয়ালি মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, শনিবার দিবাগত মধ্যরাতে নগরীর বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ হাবিব নামের একজনকে গ্রেফতার করা হয়। পরে ব্যাপ্টিশ মিশন রোড থেকে ৩৯৬ পিস ইয়াবাসহ সিফাতুল্লাহ রুমিসহ তিনজন এবং রূপাতলী মুক্তিযোদ্ধা সড়ক থেকে শিউলি নামের এক নারী বিক্রেতাকে ১৫’শ ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: