বরিশালে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১৬:৪৯
  • 769 বার পঠিত
বরিশালে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-৫
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ পাঁচ বিক্রেতাকে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
কোতয়ালি মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, শনিবার দিবাগত মধ্যরাতে নগরীর বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ হাবিব নামের একজনকে গ্রেফতার করা হয়। পরে ব্যাপ্টিশ মিশন রোড থেকে ৩৯৬ পিস ইয়াবাসহ সিফাতুল্লাহ রুমিসহ তিনজন এবং রূপাতলী মুক্তিযোদ্ধা সড়ক থেকে শিউলি নামের এক নারী বিক্রেতাকে ১৫’শ ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d