বরিশালে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

  • আপডেট টাইম : মার্চ ২২ ২০২০, ১৬:৪৯
  • 754 বার পঠিত
বরিশালে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-৫
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ পাঁচ বিক্রেতাকে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
কোতয়ালি মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, শনিবার দিবাগত মধ্যরাতে নগরীর বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ হাবিব নামের একজনকে গ্রেফতার করা হয়। পরে ব্যাপ্টিশ মিশন রোড থেকে ৩৯৬ পিস ইয়াবাসহ সিফাতুল্লাহ রুমিসহ তিনজন এবং রূপাতলী মুক্তিযোদ্ধা সড়ক থেকে শিউলি নামের এক নারী বিক্রেতাকে ১৫’শ ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d