কলাপাড়ায় অবৈধ ইটভাটা গুড়িয়ে দিয়েছে র‌্যাব, মালিককে ১ বছরের কারাদন্ড

  • আপডেট টাইম : মার্চ ২৩ ২০২০, ১৬:৪৫
  • 800 বার পঠিত
কলাপাড়ায় অবৈধ ইটভাটা গুড়িয়ে দিয়েছে র‌্যাব, মালিককে ১ বছরের কারাদন্ড
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ একটি ইটভাটায় অভিযান চালিয়ে ইটভাটাটি গুড়িয়ে দিয়েছে র‌্যাব ও পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে এস ডি কে ব্রিকস ইটভাটায় এ অভিযান চালানো হয়। এ সময় কাগজপত্র ছাড়া ইটাভাটা নির্মাণ করায় মালিক মো. নুরুল আমিন শিকদারকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.আবদুল হালিম।

পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবদুল হালিম জানান, অনুমোদনহীন অবৈধ ইটভাটা পরিচালনার অভিযোগে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রন আইন ২০১৩ ( সংশোধনী ২০১৯) এর চার ধারা মোতাবেক মালিককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও অবৈধ ইটভাটা গুড়িয়ে ধ্বংস করে দেয়া হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d