কলাপাড়ায় অবৈধ ইটভাটা গুড়িয়ে দিয়েছে র‌্যাব, মালিককে ১ বছরের কারাদন্ড

  • আপডেট টাইম : মার্চ ২৩ ২০২০, ১৬:৪৫
  • 38 বার পঠিত
কলাপাড়ায় অবৈধ ইটভাটা গুড়িয়ে দিয়েছে র‌্যাব, মালিককে ১ বছরের কারাদন্ড

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ একটি ইটভাটায় অভিযান চালিয়ে ইটভাটাটি গুড়িয়ে দিয়েছে র‌্যাব ও পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে এস ডি কে ব্রিকস ইটভাটায় এ অভিযান চালানো হয়। এ সময় কাগজপত্র ছাড়া ইটাভাটা নির্মাণ করায় মালিক মো. নুরুল আমিন শিকদারকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.আবদুল হালিম।

পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবদুল হালিম জানান, অনুমোদনহীন অবৈধ ইটভাটা পরিচালনার অভিযোগে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রন আইন ২০১৩ ( সংশোধনী ২০১৯) এর চার ধারা মোতাবেক মালিককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও অবৈধ ইটভাটা গুড়িয়ে ধ্বংস করে দেয়া হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষা প্রতিষ্ঠা‌নের ৩য় শ্রেণী কর্মচারীদের বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মাম
%d bloggers like this: