বরিশালে করোনাভাইরাস প্রতিরোধক উপকরণ বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৩ ২০২০, ১৫:৩৯
  • 151 বার পঠিত
বরিশালে করোনাভাইরাস প্রতিরোধক উপকরণ বিতরণ

শামীম আহমেদ ॥ বরিশালে শ্রমজীবী মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণ করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)। আজ সোমবার (২৩ই) মার্চ বেলা ১১ টা থেকে ঘন্টাব্যাপী অশি^নী কুমার হল চত্বরে সাধারণ জনতার মধ্যে হ্যান্ডওয়াশ, মাস্ক ও ব্যবহার্য্য জিনিসপত্র জীবানুমুক্ত করার তরল উপকরণ বিতরণ করা হয়। এসময় শ্রমজীবী রিক্সা, অটোরিক্সা চালক ও সাধারণ জনতা লাইনে দাড়িয়ে করোনা প্রতিরোধে বাসদের দেয়া উপকরণ নেয়। এই ধরনের পদক্ষেপ সাধারণ জনতার জন্য বেশ সহায়ক হবে বলে জানায় তারা।

জেলা বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, করোনা ভাইরাস নিয়ে জনসচেতনা বৃদ্ধির জন্য সাধারণ জনতার মধ্যে হ্যান্ডওয়াশ, মাস্ক ও ব্যবহার্য্য জিনিসপত্র জীবানুমুক্ত করার তরল উপকরণ বিতরণ করছেন। বরিশালের ২টি স্পটে তাদের তৈরী এসব উপকরণ দিচ্ছেন। তাদের এই ধরনের কর্মসূচী প্রতিদিনই অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: