বরিশালে করোনাভাইরাস প্রতিরোধক উপকরণ বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৩ ২০২০, ১৫:৩৯
  • 805 বার পঠিত
বরিশালে করোনাভাইরাস প্রতিরোধক উপকরণ বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে শ্রমজীবী মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণ করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)। আজ সোমবার (২৩ই) মার্চ বেলা ১১ টা থেকে ঘন্টাব্যাপী অশি^নী কুমার হল চত্বরে সাধারণ জনতার মধ্যে হ্যান্ডওয়াশ, মাস্ক ও ব্যবহার্য্য জিনিসপত্র জীবানুমুক্ত করার তরল উপকরণ বিতরণ করা হয়। এসময় শ্রমজীবী রিক্সা, অটোরিক্সা চালক ও সাধারণ জনতা লাইনে দাড়িয়ে করোনা প্রতিরোধে বাসদের দেয়া উপকরণ নেয়। এই ধরনের পদক্ষেপ সাধারণ জনতার জন্য বেশ সহায়ক হবে বলে জানায় তারা।

জেলা বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, করোনা ভাইরাস নিয়ে জনসচেতনা বৃদ্ধির জন্য সাধারণ জনতার মধ্যে হ্যান্ডওয়াশ, মাস্ক ও ব্যবহার্য্য জিনিসপত্র জীবানুমুক্ত করার তরল উপকরণ বিতরণ করছেন। বরিশালের ২টি স্পটে তাদের তৈরী এসব উপকরণ দিচ্ছেন। তাদের এই ধরনের কর্মসূচী প্রতিদিনই অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d