বরিশালে করোনাভাইরাস প্রতিরোধক উপকরণ বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৩ ২০২০, ১৫:৩৯
  • 792 বার পঠিত
বরিশালে করোনাভাইরাস প্রতিরোধক উপকরণ বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে শ্রমজীবী মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণ করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)। আজ সোমবার (২৩ই) মার্চ বেলা ১১ টা থেকে ঘন্টাব্যাপী অশি^নী কুমার হল চত্বরে সাধারণ জনতার মধ্যে হ্যান্ডওয়াশ, মাস্ক ও ব্যবহার্য্য জিনিসপত্র জীবানুমুক্ত করার তরল উপকরণ বিতরণ করা হয়। এসময় শ্রমজীবী রিক্সা, অটোরিক্সা চালক ও সাধারণ জনতা লাইনে দাড়িয়ে করোনা প্রতিরোধে বাসদের দেয়া উপকরণ নেয়। এই ধরনের পদক্ষেপ সাধারণ জনতার জন্য বেশ সহায়ক হবে বলে জানায় তারা।

জেলা বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, করোনা ভাইরাস নিয়ে জনসচেতনা বৃদ্ধির জন্য সাধারণ জনতার মধ্যে হ্যান্ডওয়াশ, মাস্ক ও ব্যবহার্য্য জিনিসপত্র জীবানুমুক্ত করার তরল উপকরণ বিতরণ করছেন। বরিশালের ২টি স্পটে তাদের তৈরী এসব উপকরণ দিচ্ছেন। তাদের এই ধরনের কর্মসূচী প্রতিদিনই অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d