২৪ মার্চ থেকে সকল যাত্রা স্থগিত করলো সর্বাধু‌নিক লঞ্চ মানামী

  • আপডেট টাইম : মার্চ ২৩ ২০২০, ০৯:৫৪
  • 817 বার পঠিত
২৪ মার্চ থেকে সকল যাত্রা স্থগিত করলো সর্বাধু‌নিক লঞ্চ মানামী
সংবাদটি শেয়ার করুন....

ক‌রোনা আত‌ঙ্কে ২৪ মার্চ থে‌কে ঢাকা ব‌রিশাল রু‌টে চলাচল বন্ধ ঘোষণা করে‌ছে সর্বাধু‌নিক বিলাস বহুল লঞ্চ মানা‌মি। আগামী ২৪ মার্চ মঙ্গলবার থেকে পরবর্তী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত যাত্রা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

বিষয়টি নিশ্চিত করে মানামীর অফিসিয়াল পেইজে একটি নোটিশ প্রকাশ করা হয়েছে।

সেখানে বলা হয়েছে, এই জটিল সময়ে আমাদের সকল যাত্রী ও কর্মচারীদের নিরাপত্তার কথা বিবেচনা করে এম ভি মানামী কর্তৃপক্ষ আগামী ২৪ মার্চ মঙ্গলবার থেকে পরবর্তী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত যাত্রা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে।

আরও বলা হয়, সকল কেবিন যাত্রীরা অনুগ্রহপূর্বক রিফান্ডের জন্য আমাদের টিকিট অফিসে যোগাযোগ করুন, এবং রিফান্ডের জন্য আমরাও আমাদের যাত্রীদের সাথে যোগাযোগ করা শুরু করবো।কোনপ্রকার সাময়িক অসুবিধা হয়ে থাকলে আমরা আন্তরিকভাবে দু:খিত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d