বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৬:০৮
  • 778 বার পঠিত
বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ সাবান দিয়ে হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশের নিয়োম চালু করেছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন।

এ লক্ষে হাসপাতালের জরুরী বিভাগের সামনে ৮টি বেসিন স্থাপনসহ সাবান সরবরাহের ব্যবস্থা করেছেন তিনি। সোমবার রাত থেকে এ নিয়োম চালু করা হয়েছে। নিজস্ব সিকিউরিটি গার্ড নিয়োগ করে সকলকে বাধ্যতামূলক হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশ নিশ্চিত করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন’র নতুন এ উদ্যোগকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে নগরবাসীসহ সবস্থরের জনগন। এ ব্যপারে পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন জানান, করোনা প্রতিরোধ ছাড়াও মানুষের সুস্থ্য থাকার জন্য সাবান দিয়ে কমপক্ষে বিশ সেকেন্ড হাত ধৌত করা জরুরী। হাসপাতালে প্রবেশের আগেই নয়, নিজ বাড়ীতে নিয়োমিত ও বারে বারে হাত ধৌত করার অভ্যাস সৃস্টি হলেই আমাদের সফলতা আসবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d