বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৬:০৮
  • 87 বার পঠিত
বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু

শামীম আহমেদ ॥ সাবান দিয়ে হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশের নিয়োম চালু করেছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন।

এ লক্ষে হাসপাতালের জরুরী বিভাগের সামনে ৮টি বেসিন স্থাপনসহ সাবান সরবরাহের ব্যবস্থা করেছেন তিনি। সোমবার রাত থেকে এ নিয়োম চালু করা হয়েছে। নিজস্ব সিকিউরিটি গার্ড নিয়োগ করে সকলকে বাধ্যতামূলক হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশ নিশ্চিত করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন’র নতুন এ উদ্যোগকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে নগরবাসীসহ সবস্থরের জনগন। এ ব্যপারে পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন জানান, করোনা প্রতিরোধ ছাড়াও মানুষের সুস্থ্য থাকার জন্য সাবান দিয়ে কমপক্ষে বিশ সেকেন্ড হাত ধৌত করা জরুরী। হাসপাতালে প্রবেশের আগেই নয়, নিজ বাড়ীতে নিয়োমিত ও বারে বারে হাত ধৌত করার অভ্যাস সৃস্টি হলেই আমাদের সফলতা আসবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: