বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৬:০৮
  • 807 বার পঠিত
বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ সাবান দিয়ে হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশের নিয়োম চালু করেছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন।

এ লক্ষে হাসপাতালের জরুরী বিভাগের সামনে ৮টি বেসিন স্থাপনসহ সাবান সরবরাহের ব্যবস্থা করেছেন তিনি। সোমবার রাত থেকে এ নিয়োম চালু করা হয়েছে। নিজস্ব সিকিউরিটি গার্ড নিয়োগ করে সকলকে বাধ্যতামূলক হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশ নিশ্চিত করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন’র নতুন এ উদ্যোগকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে নগরবাসীসহ সবস্থরের জনগন। এ ব্যপারে পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন জানান, করোনা প্রতিরোধ ছাড়াও মানুষের সুস্থ্য থাকার জন্য সাবান দিয়ে কমপক্ষে বিশ সেকেন্ড হাত ধৌত করা জরুরী। হাসপাতালে প্রবেশের আগেই নয়, নিজ বাড়ীতে নিয়োমিত ও বারে বারে হাত ধৌত করার অভ্যাস সৃস্টি হলেই আমাদের সফলতা আসবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d