বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু

  • আপডেট টাইম : মার্চ ২৪ ২০২০, ১৬:০৮
  • 62 বার পঠিত
বরিশালে শেরে বাংলা মেডিকেলে হাত-মুখ ধুয়ে প্রবেশের নিয়ম চালু

শামীম আহমেদ ॥ সাবান দিয়ে হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশের নিয়োম চালু করেছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন।

এ লক্ষে হাসপাতালের জরুরী বিভাগের সামনে ৮টি বেসিন স্থাপনসহ সাবান সরবরাহের ব্যবস্থা করেছেন তিনি। সোমবার রাত থেকে এ নিয়োম চালু করা হয়েছে। নিজস্ব সিকিউরিটি গার্ড নিয়োগ করে সকলকে বাধ্যতামূলক হাত-মুখ ধুয়ে হাসপাতালের প্রবেশ নিশ্চিত করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন’র নতুন এ উদ্যোগকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে নগরবাসীসহ সবস্থরের জনগন। এ ব্যপারে পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেন জানান, করোনা প্রতিরোধ ছাড়াও মানুষের সুস্থ্য থাকার জন্য সাবান দিয়ে কমপক্ষে বিশ সেকেন্ড হাত ধৌত করা জরুরী। হাসপাতালে প্রবেশের আগেই নয়, নিজ বাড়ীতে নিয়োমিত ও বারে বারে হাত ধৌত করার অভ্যাস সৃস্টি হলেই আমাদের সফলতা আসবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: