পটুয়াখালীতে জেলা প্রশাসক কর্তৃক দৃষ্টিহীন প্রতিবনন্ধীদের খাদ্য দ্রব্য বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৫ ২০২০, ২০:৫৫
  • 545 বার পঠিত
পটুয়াখালীতে জেলা প্রশাসক কর্তৃক দৃষ্টিহীন প্রতিবনন্ধীদের খাদ্য দ্রব্য বিতরণ

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক বার্তা ও ঘর থেকে বের না হওয়ার পরামর্শমূলক নির্দেশ কার্যকর করার লক্ষ্যে সমাজে অক্ষম কর্মহীন জনগোষ্ঠী দৃষ্টিহীন ৫০ ব্যক্তিকে খাদ্য দ্রব্য চাল, ডাল ও আলু বিতরন করেছে সদর উপজেলা প্রশাসন।
২৫ মার্চ বুধবার বিকালে সদর উপজেলা কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসাবে দৃষ্টিহীন প্রতিবন্ধি ব্যক্তিদের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, ভাইস চেয়ারম্যান সৈয়দ মোঃ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি প্রমুখ। এ খাদ্য বিতরেনর আগে উপজেলা চেয়ারম্যন, ইউএনও, ভাইস চেয়ারম্যানদ্বয় প্রতিবন্ধীদের মুখে মাস্ক পরিয়ে দেন।
জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী করোনা ভাইরাস থেকে নিজেদেরকে রক্ষার জন্য উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিসহ সবাইকে আগামী ১০দিন ঘর থেকে অপ্রয়োজনে বের না হওয়ার জন্য পরামর্শ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: