পটুয়াখালীতে জেলা প্রশাসক কর্তৃক দৃষ্টিহীন প্রতিবনন্ধীদের খাদ্য দ্রব্য বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৫ ২০২০, ২০:৫৫
  • 861 বার পঠিত
পটুয়াখালীতে জেলা প্রশাসক কর্তৃক দৃষ্টিহীন প্রতিবনন্ধীদের খাদ্য দ্রব্য বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক বার্তা ও ঘর থেকে বের না হওয়ার পরামর্শমূলক নির্দেশ কার্যকর করার লক্ষ্যে সমাজে অক্ষম কর্মহীন জনগোষ্ঠী দৃষ্টিহীন ৫০ ব্যক্তিকে খাদ্য দ্রব্য চাল, ডাল ও আলু বিতরন করেছে সদর উপজেলা প্রশাসন।
২৫ মার্চ বুধবার বিকালে সদর উপজেলা কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসাবে দৃষ্টিহীন প্রতিবন্ধি ব্যক্তিদের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, ভাইস চেয়ারম্যান সৈয়দ মোঃ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি প্রমুখ। এ খাদ্য বিতরেনর আগে উপজেলা চেয়ারম্যন, ইউএনও, ভাইস চেয়ারম্যানদ্বয় প্রতিবন্ধীদের মুখে মাস্ক পরিয়ে দেন।
জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী করোনা ভাইরাস থেকে নিজেদেরকে রক্ষার জন্য উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিসহ সবাইকে আগামী ১০দিন ঘর থেকে অপ্রয়োজনে বের না হওয়ার জন্য পরামর্শ দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d