পু‌ত্রের দা‌বি হত্যা

ওসির কক্ষে আসামীর লাশ : দুইজন বহিস্কার, তিন সদস্যের তদন্ত কমিটি

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ১৮:১৪
  • 741 বার পঠিত
ওসির কক্ষে আসামীর লাশ : দুইজন বহিস্কার, তিন সদস্যের তদন্ত কমিটি
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা জেলার আমতলী থানার তদন্ত ওসির কক্ষ থেকে সন্দেহভাজন এক আসামীর লাশ উদ্ধারের ঘটনায় দুইজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মারুফ হোসেন।

তিনি জানান, কি কারনে আটককৃত আসামী মারা গেলেন তা তদন্ত করা হচ্ছে। এর সাথে কেউ জড়িত কিনা বা কারও অবহেলা আছে কিনা তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, দায়িত্ব অবহেলায় আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী ও ডিউটি অফিসার এএসআই আরিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রসঙ্গত, আজ সকালে থানার তদন্ত ওসি মনোরঞ্জন মিস্ত্রীর কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় সানু হাওলাদার নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করে। সানু আমতলীর কলাগাছিয়ার হযরত আলী হাওলাদারের পূত্র। কিছুদিন পূর্বে ইব্রহীম নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয় ধানক্ষেত থেকে। ওই মামলায় এজাহারভুক্ত কোন আসামী না থাকলেও পুলিশ সন্দেহভাজন হিসেবে সানু হাওলাদারকে আটক করে। ২৫ মার্চ দিবাগত রাতে তাকে ওই কক্ষে আটকে জিজ্ঞাসাবাদ করে থানা পুলিশ।

পুলিশ দাবী করেছে সানু আত্মহত্যা করেছে।নিহতের ছেলে সাকিব হোসেন দা‌বি ক‌রে‌ছেনআমার বাবাকে ওসি ধরে এনে তিন লাখ টাকা ঘুষ দাবি করেছে। আমি ওসির দাবি করা টাকা দিতে অস্বীকার করায় আমার বাবাকে নির্যাতন করেছে। বাবার ওপর নির্যাতন যাতে বন্ধ হয় সেজন্য মঙ্গলবার দুপুরে আমি ওসিকে ১০ হাজার টাকা দেই। বৃহস্পতিবার সকালে থানা থেকে খবর দেওয়া হয় শানু হাওলাদার ওসি তদন্তের কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d