পু‌ত্রের দা‌বি হত্যা

ওসির কক্ষে আসামীর লাশ : দুইজন বহিস্কার, তিন সদস্যের তদন্ত কমিটি

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ১৮:১৪
  • 792 বার পঠিত
ওসির কক্ষে আসামীর লাশ : দুইজন বহিস্কার, তিন সদস্যের তদন্ত কমিটি
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা জেলার আমতলী থানার তদন্ত ওসির কক্ষ থেকে সন্দেহভাজন এক আসামীর লাশ উদ্ধারের ঘটনায় দুইজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মারুফ হোসেন।

তিনি জানান, কি কারনে আটককৃত আসামী মারা গেলেন তা তদন্ত করা হচ্ছে। এর সাথে কেউ জড়িত কিনা বা কারও অবহেলা আছে কিনা তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, দায়িত্ব অবহেলায় আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী ও ডিউটি অফিসার এএসআই আরিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রসঙ্গত, আজ সকালে থানার তদন্ত ওসি মনোরঞ্জন মিস্ত্রীর কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় সানু হাওলাদার নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করে। সানু আমতলীর কলাগাছিয়ার হযরত আলী হাওলাদারের পূত্র। কিছুদিন পূর্বে ইব্রহীম নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয় ধানক্ষেত থেকে। ওই মামলায় এজাহারভুক্ত কোন আসামী না থাকলেও পুলিশ সন্দেহভাজন হিসেবে সানু হাওলাদারকে আটক করে। ২৫ মার্চ দিবাগত রাতে তাকে ওই কক্ষে আটকে জিজ্ঞাসাবাদ করে থানা পুলিশ।

পুলিশ দাবী করেছে সানু আত্মহত্যা করেছে।নিহতের ছেলে সাকিব হোসেন দা‌বি ক‌রে‌ছেনআমার বাবাকে ওসি ধরে এনে তিন লাখ টাকা ঘুষ দাবি করেছে। আমি ওসির দাবি করা টাকা দিতে অস্বীকার করায় আমার বাবাকে নির্যাতন করেছে। বাবার ওপর নির্যাতন যাতে বন্ধ হয় সেজন্য মঙ্গলবার দুপুরে আমি ওসিকে ১০ হাজার টাকা দেই। বৃহস্পতিবার সকালে থানা থেকে খবর দেওয়া হয় শানু হাওলাদার ওসি তদন্তের কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d