পু‌ত্রের দা‌বি হত্যা

ওসির কক্ষে আসামীর লাশ : দুইজন বহিস্কার, তিন সদস্যের তদন্ত কমিটি

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ১৮:১৪
  • 69 বার পঠিত
ওসির কক্ষে আসামীর লাশ : দুইজন বহিস্কার, তিন সদস্যের তদন্ত কমিটি

বরগুনা জেলার আমতলী থানার তদন্ত ওসির কক্ষ থেকে সন্দেহভাজন এক আসামীর লাশ উদ্ধারের ঘটনায় দুইজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মারুফ হোসেন।

তিনি জানান, কি কারনে আটককৃত আসামী মারা গেলেন তা তদন্ত করা হচ্ছে। এর সাথে কেউ জড়িত কিনা বা কারও অবহেলা আছে কিনা তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, দায়িত্ব অবহেলায় আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী ও ডিউটি অফিসার এএসআই আরিফকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রসঙ্গত, আজ সকালে থানার তদন্ত ওসি মনোরঞ্জন মিস্ত্রীর কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় সানু হাওলাদার নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করে। সানু আমতলীর কলাগাছিয়ার হযরত আলী হাওলাদারের পূত্র। কিছুদিন পূর্বে ইব্রহীম নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয় ধানক্ষেত থেকে। ওই মামলায় এজাহারভুক্ত কোন আসামী না থাকলেও পুলিশ সন্দেহভাজন হিসেবে সানু হাওলাদারকে আটক করে। ২৫ মার্চ দিবাগত রাতে তাকে ওই কক্ষে আটকে জিজ্ঞাসাবাদ করে থানা পুলিশ।

পুলিশ দাবী করেছে সানু আত্মহত্যা করেছে।নিহতের ছেলে সাকিব হোসেন দা‌বি ক‌রে‌ছেনআমার বাবাকে ওসি ধরে এনে তিন লাখ টাকা ঘুষ দাবি করেছে। আমি ওসির দাবি করা টাকা দিতে অস্বীকার করায় আমার বাবাকে নির্যাতন করেছে। বাবার ওপর নির্যাতন যাতে বন্ধ হয় সেজন্য মঙ্গলবার দুপুরে আমি ওসিকে ১০ হাজার টাকা দেই। বৃহস্পতিবার সকালে থানা থেকে খবর দেওয়া হয় শানু হাওলাদার ওসি তদন্তের কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: