করোনা প্রতিরোধে পটুয়াখালী পৌর শহরে জীবানুনাশক পানি স্প্রে করা হচ্ছে

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ২১:২৪
  • 110 বার পঠিত
করোনা প্রতিরোধে পটুয়াখালী পৌর শহরে জীবানুনাশক পানি স্প্রে করা হচ্ছে

পটুয়াখালী প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে পটুয়াখালী এখন কোয়ারেন্টোইনের আদলে মানুষ দিন যাপন করছে। জেলার সর্বত্র সকল ধরনের যানবাহন এবং দোকান পাট বন্ধ রয়েছে। সড়ক সমূহ প্রায় জনশূন্য। কাঁচা বাজার, ফার্মেসী ও মুদী দোকান ছাড়া সবই বন্ধ রয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া মানুষ বাহিরে নামছে না।
এদিকে পরিবেশ দূষন মুক্ত রাখতে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ স্বাস্থ্য বিভাগের কর্মীসহ পরিচ্ছন্ন কর্মীদের নিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় দিনভর রাস্তায় ও বাসাবাড়িতে জীবানুনাশক পানিমিশ্রিত বিলিসিং স্প্রে করে চলছেন। মেয়রের নেতৃত্বে পরিচ্ছন্ন কর্মীরা সাধ্যমত কাঁচা পাকা ড্রেন পরিস্কার করার কার্যক্রম অব্যাহত রেখেছেন। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী ও বেসরকারী পর্যায় প্রচার মাইকিং চলছে। প্রশাসন গোটা জেলাকে নজরদারীর নিয়ন্ত্রনে রেখেছেন। পুলিশ প্রশাসন বিদেশ ফেরত লোকদের অনুসন্ধন করে তাদেরকে হোম কোয়ান্টোইনের আওতায় আনার কজ অব্যাহত রেখেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: