করোনা প্রতিরোধে পটুয়াখালী পৌর শহরে জীবানুনাশক পানি স্প্রে করা হচ্ছে

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ২১:২৪
  • 784 বার পঠিত
করোনা প্রতিরোধে পটুয়াখালী পৌর শহরে জীবানুনাশক পানি স্প্রে করা হচ্ছে
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে পটুয়াখালী এখন কোয়ারেন্টোইনের আদলে মানুষ দিন যাপন করছে। জেলার সর্বত্র সকল ধরনের যানবাহন এবং দোকান পাট বন্ধ রয়েছে। সড়ক সমূহ প্রায় জনশূন্য। কাঁচা বাজার, ফার্মেসী ও মুদী দোকান ছাড়া সবই বন্ধ রয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া মানুষ বাহিরে নামছে না।
এদিকে পরিবেশ দূষন মুক্ত রাখতে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ স্বাস্থ্য বিভাগের কর্মীসহ পরিচ্ছন্ন কর্মীদের নিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় দিনভর রাস্তায় ও বাসাবাড়িতে জীবানুনাশক পানিমিশ্রিত বিলিসিং স্প্রে করে চলছেন। মেয়রের নেতৃত্বে পরিচ্ছন্ন কর্মীরা সাধ্যমত কাঁচা পাকা ড্রেন পরিস্কার করার কার্যক্রম অব্যাহত রেখেছেন। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী ও বেসরকারী পর্যায় প্রচার মাইকিং চলছে। প্রশাসন গোটা জেলাকে নজরদারীর নিয়ন্ত্রনে রেখেছেন। পুলিশ প্রশাসন বিদেশ ফেরত লোকদের অনুসন্ধন করে তাদেরকে হোম কোয়ান্টোইনের আওতায় আনার কজ অব্যাহত রেখেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d