কলাপাড়ায় গভীর রাতে ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট, গ্রামজুড়ে আতঙ্ক

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ১৭:২০
  • 736 বার পঠিত
কলাপাড়ায় গভীর রাতে ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট, গ্রামজুড়ে আতঙ্ক
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় একদল মুখোশদারী গভীর রাতে অস্ত্রের মুখে এক পরিবারকে জিম্মি করে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার ও মোবাইল সেট নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত দুইটার দিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের নফেল তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ওই মুখোশদারীরা তার বসত ঘরের আসবাবপত্র তছনছ করে। শুক্রবার সকালে এ খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পর থেকে গ্রামজুড়ে আতঙ্ক বিরাজ করছে।
নওফেল তালুকদার জানান, প্রত্যেকের হাতে, রামদা, চাকু ছিল। প্রথমেই ৪-৫ জন ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে করে মোবাইল সেট নিয়ে যায়। এরপর ঘরের আলমারিতে থাকা নগদ ১০ লক্ষ টাকা সহ প্রায় ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় আরো কয়েকজন ঘরের বাইরে পাহারা ছিল। তিনি এ ঘটনাকে ডাকাতি বলে দাবি করেছেন।
নফেল তালুকদারের ছেলে পারভেজ জানান, ওইরাতে মুখোশদারীরা টিনের বেড়া ভেঙে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। এরপর সকলের কাছে থাকা মোবাইল সেট কেড়ে নেয়। পরে ঘরের মালামাল লুটে করে নিয়ে যায় বলে তিনি সাংবাদিদের জানান।
বালিয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির জানান, বিষয়টি তিনি শুনে ঘটনাস্থল পরিদর্শন করে থানা পুলিশকে জানিয়েছেন ।
কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d