কলাপাড়ায় গভীর রাতে ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট, গ্রামজুড়ে আতঙ্ক

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ১৭:২০
  • 58 বার পঠিত
কলাপাড়ায় গভীর রাতে ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট, গ্রামজুড়ে আতঙ্ক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় একদল মুখোশদারী গভীর রাতে অস্ত্রের মুখে এক পরিবারকে জিম্মি করে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার ও মোবাইল সেট নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত দুইটার দিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের নফেল তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ওই মুখোশদারীরা তার বসত ঘরের আসবাবপত্র তছনছ করে। শুক্রবার সকালে এ খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পর থেকে গ্রামজুড়ে আতঙ্ক বিরাজ করছে।
নওফেল তালুকদার জানান, প্রত্যেকের হাতে, রামদা, চাকু ছিল। প্রথমেই ৪-৫ জন ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে করে মোবাইল সেট নিয়ে যায়। এরপর ঘরের আলমারিতে থাকা নগদ ১০ লক্ষ টাকা সহ প্রায় ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় আরো কয়েকজন ঘরের বাইরে পাহারা ছিল। তিনি এ ঘটনাকে ডাকাতি বলে দাবি করেছেন।
নফেল তালুকদারের ছেলে পারভেজ জানান, ওইরাতে মুখোশদারীরা টিনের বেড়া ভেঙে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। এরপর সকলের কাছে থাকা মোবাইল সেট কেড়ে নেয়। পরে ঘরের মালামাল লুটে করে নিয়ে যায় বলে তিনি সাংবাদিদের জানান।
বালিয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির জানান, বিষয়টি তিনি শুনে ঘটনাস্থল পরিদর্শন করে থানা পুলিশকে জানিয়েছেন ।
কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: