৫ রোগী ভর্তির ৫ দিনেও সম্পন্ন হয়নি করোনা’র পরীক্ষা

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ২১:০৬
  • 78 বার পঠিত
৫ রোগী ভর্তির ৫ দিনেও সম্পন্ন হয়নি করোনা’র পরীক্ষা

প্রাণঘাতি করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ৫ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। গত ৫ দিন ধরে এই রোগী ভর্তি কার্যাক্রম চললেও এখনো তাদের দেহে করোনা ভাইরাস আছে কি না তা সনাক্ত করতে পারেনি বরিশাল স্বাস্থ্য বিভাগ। শেবাচিম হাসপাতালে ভর্তি মোট ৭ জনকে এ রোগে আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়। তবে হাসপাতালের করোনা ইউনিটে থাকা দু’জন চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন বলে জানা গেছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, বর্তমানে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ৫ জনের মধ্যে এক নারীসহ দু’জন গত বুধবার ভর্তি হন। এছাড়া একজন মঙ্গলবার রাতে ও বাকি দু’জন আগের ভর্তি। তবে কদিন আগে চারজন ভর্তি হলেও তাদের মধ্যে দু’জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। চিকিৎসাধীন ৫ জনের মধ্যে কেউ করোনা আক্রান্ত কী না এমন প্রশ্নে হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ বাকির হোসেন বলেন, দুই জনকে চিকিৎসা দিয়ে সুস্থ্য করা হয়েছে। বাকিদেরও চিকিৎসা চলছে। আমরা গত বৃহস্পতিবার রাতে ১ হাজার পিপিই পেয়েছি। শুনেছি চীন থেকে করোনা কিট আনা হয়েছে। আমরাও পাবো। আগামী পরশু কিট আনতে ঢাকায় গাড়ী পাঠানো হবে। এর পর থেকে এখানেও করোনা ভাইরাস আছে কিনা তা জানা যাবে।
স্বাস্থ্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস বলেন, ল্যাব ছাড়া কিট এনেও আমাদের উপকার হবে না। তবে শুনেছি কিছু কিট চীন থেকে বাংলাদেশে আনা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: