৫ রোগী ভর্তির ৫ দিনেও সম্পন্ন হয়নি করোনা’র পরীক্ষা

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ২১:০৬
  • 59 বার পঠিত
৫ রোগী ভর্তির ৫ দিনেও সম্পন্ন হয়নি করোনা’র পরীক্ষা

প্রাণঘাতি করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ৫ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। গত ৫ দিন ধরে এই রোগী ভর্তি কার্যাক্রম চললেও এখনো তাদের দেহে করোনা ভাইরাস আছে কি না তা সনাক্ত করতে পারেনি বরিশাল স্বাস্থ্য বিভাগ। শেবাচিম হাসপাতালে ভর্তি মোট ৭ জনকে এ রোগে আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়। তবে হাসপাতালের করোনা ইউনিটে থাকা দু’জন চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন বলে জানা গেছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, বর্তমানে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ৫ জনের মধ্যে এক নারীসহ দু’জন গত বুধবার ভর্তি হন। এছাড়া একজন মঙ্গলবার রাতে ও বাকি দু’জন আগের ভর্তি। তবে কদিন আগে চারজন ভর্তি হলেও তাদের মধ্যে দু’জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। চিকিৎসাধীন ৫ জনের মধ্যে কেউ করোনা আক্রান্ত কী না এমন প্রশ্নে হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ বাকির হোসেন বলেন, দুই জনকে চিকিৎসা দিয়ে সুস্থ্য করা হয়েছে। বাকিদেরও চিকিৎসা চলছে। আমরা গত বৃহস্পতিবার রাতে ১ হাজার পিপিই পেয়েছি। শুনেছি চীন থেকে করোনা কিট আনা হয়েছে। আমরাও পাবো। আগামী পরশু কিট আনতে ঢাকায় গাড়ী পাঠানো হবে। এর পর থেকে এখানেও করোনা ভাইরাস আছে কিনা তা জানা যাবে।
স্বাস্থ্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস বলেন, ল্যাব ছাড়া কিট এনেও আমাদের উপকার হবে না। তবে শুনেছি কিছু কিট চীন থেকে বাংলাদেশে আনা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: