বানারীপাড়ায় ভর্তুকীর মাধ্যমে ঘরে ঘরে গিয়ে নিত্য পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আজাদ

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ২০:৪৬
  • 717 বার পঠিত
বানারীপাড়ায় ভর্তুকীর মাধ্যমে ঘরে ঘরে গিয়ে নিত্য পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আজাদ
সংবাদটি শেয়ার করুন....

মো. সুজন মোল্লা,বানারীপাড়া।। বানারীপাড়ায় মরণঘাতি করোনা ভাইরাসের সময় যারা নিজ ঘরে অবস্থান করছেন তাদেরকে ভর্তুকী দিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ।

০১৭৬১৫৯৭৫৬,০১৯৭৮১৫২০২৬,০১৭৭৭১১১১৯২ এই নম্বর গুলোতে কল করলেই ঘরে ঘরে গিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছেন ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ সিআইপি। তার এই মহতি উদ্যোগে তাকে সার্বিক সহযোগিতা করছেন বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। উল্লেখ্য ২৮ মার্চ দুপুরে ভর্তুকী দিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ শুরু করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ,বানারীপাড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাইদুল ইসলাম,সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল,জাকির হোসেন,রেজাউল ইসলাম বেল্লাল ও সাধারণ সমাপাদক মো. সুজন মোল্লা প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d