বানারীপাড়ায় ভর্তুকীর মাধ্যমে ঘরে ঘরে গিয়ে নিত্য পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আজাদ

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ২০:৪৬
  • 53 বার পঠিত
বানারীপাড়ায় ভর্তুকীর মাধ্যমে ঘরে ঘরে গিয়ে নিত্য পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আজাদ

মো. সুজন মোল্লা,বানারীপাড়া।। বানারীপাড়ায় মরণঘাতি করোনা ভাইরাসের সময় যারা নিজ ঘরে অবস্থান করছেন তাদেরকে ভর্তুকী দিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ।

০১৭৬১৫৯৭৫৬,০১৯৭৮১৫২০২৬,০১৭৭৭১১১১৯২ এই নম্বর গুলোতে কল করলেই ঘরে ঘরে গিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছেন ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ সিআইপি। তার এই মহতি উদ্যোগে তাকে সার্বিক সহযোগিতা করছেন বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। উল্লেখ্য ২৮ মার্চ দুপুরে ভর্তুকী দিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ শুরু করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ,বানারীপাড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাইদুল ইসলাম,সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল,জাকির হোসেন,রেজাউল ইসলাম বেল্লাল ও সাধারণ সমাপাদক মো. সুজন মোল্লা প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকাশিক্ষা প্রতিষ্ঠা‌নের ৩য় শ্রেণী কর্মচারীদের বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন
%d bloggers like this: