বানারীপাড়ায় ভর্তুকীর মাধ্যমে ঘরে ঘরে গিয়ে নিত্য পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আজাদ

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ২০:৪৬
  • 750 বার পঠিত
বানারীপাড়ায় ভর্তুকীর মাধ্যমে ঘরে ঘরে গিয়ে নিত্য পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আজাদ
সংবাদটি শেয়ার করুন....

মো. সুজন মোল্লা,বানারীপাড়া।। বানারীপাড়ায় মরণঘাতি করোনা ভাইরাসের সময় যারা নিজ ঘরে অবস্থান করছেন তাদেরকে ভর্তুকী দিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য দিচ্ছেন ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ।

০১৭৬১৫৯৭৫৬,০১৯৭৮১৫২০২৬,০১৭৭৭১১১১৯২ এই নম্বর গুলোতে কল করলেই ঘরে ঘরে গিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছেন ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ সিআইপি। তার এই মহতি উদ্যোগে তাকে সার্বিক সহযোগিতা করছেন বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। উল্লেখ্য ২৮ মার্চ দুপুরে ভর্তুকী দিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ শুরু করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ব্যবসায়ী আশিকুল ইসলাম আজাদ,বানারীপাড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাইদুল ইসলাম,সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল,জাকির হোসেন,রেজাউল ইসলাম বেল্লাল ও সাধারণ সমাপাদক মো. সুজন মোল্লা প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d