ভান্ডারিয়ায় ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিক্ষিকার মৃত্যু

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৬:০১
  • 765 বার পঠিত
ভান্ডারিয়ায় ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিক্ষিকার মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের ভান্ডারিয়ায় ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মাহফুজা আক্তার (৪০) নামের এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। তিনি ভান্ডারিয়া খান সাহেব আব্দুল মজিদ জমাদ্দার কিন্টার গার্টেন স্কুলের সহকারী শিক্ষক। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি) এস এম মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ঘটনার সময় মাহফুজা আক্তার তার বাবার বাড়িতে থাকতেন। তিনি তার বাবার বাড়ীর (কাঠের ঘরের) দোতলায় ঘুমিয়ে ছিলেন। আর তার ভাই মামুন নীচতলায় ঘুমিয়ে ছিলেন।

ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. ফারুক হোসেন হাওলাদার জানান, শনিবার রাত পৌনে ৩টার দিকে ভান্ডারিয়া পৌরসভার দক্ষিণ-পূর্ব ভাণ্টারিয়ায় প্রয়াত আব্দুল হামিদের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় আগুনে পুড়ে মাহফুজা আক্তার (৪০) নামের এক শিক্ষিকার মৃত্যু হয়।

স্টেশন কর্মকর্তা ফারুক জানান, অগ্নিকান্ডে মাহফুজার বাবার ঘরের লাগোয়া তার বোনের ঘরও আংশিক পুড়ে গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d