ভান্ডারিয়ায় ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিক্ষিকার মৃত্যু

  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৬:০১
  • 782 বার পঠিত
ভান্ডারিয়ায় ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিক্ষিকার মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের ভান্ডারিয়ায় ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মাহফুজা আক্তার (৪০) নামের এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। তিনি ভান্ডারিয়া খান সাহেব আব্দুল মজিদ জমাদ্দার কিন্টার গার্টেন স্কুলের সহকারী শিক্ষক। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি) এস এম মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ঘটনার সময় মাহফুজা আক্তার তার বাবার বাড়িতে থাকতেন। তিনি তার বাবার বাড়ীর (কাঠের ঘরের) দোতলায় ঘুমিয়ে ছিলেন। আর তার ভাই মামুন নীচতলায় ঘুমিয়ে ছিলেন।

ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. ফারুক হোসেন হাওলাদার জানান, শনিবার রাত পৌনে ৩টার দিকে ভান্ডারিয়া পৌরসভার দক্ষিণ-পূর্ব ভাণ্টারিয়ায় প্রয়াত আব্দুল হামিদের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় আগুনে পুড়ে মাহফুজা আক্তার (৪০) নামের এক শিক্ষিকার মৃত্যু হয়।

স্টেশন কর্মকর্তা ফারুক জানান, অগ্নিকান্ডে মাহফুজার বাবার ঘরের লাগোয়া তার বোনের ঘরও আংশিক পুড়ে গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d