বরিশালের করোনা ইউনিটে মৃত জাকি

  • আপডেট টাইম : মার্চ ২৯ ২০২০, ২৩:৪৮
  • 818 বার পঠিত
বরিশালের করোনা ইউনিটে মৃত জাকি
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীর গলাচিপায় করোনা সন্দেহে মৃত ব্যাক্তির আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ি দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত ব্যক্তির গ্রামের বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া, মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে শরীর থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়েছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানান, বরিশাল হাসপাতালের করোনা ইউনিটে চিকিসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী ব্যক্তি মো.জাকির হোসেন (৪০) বরিশালের মুলাদি উপজেলায় গ্রামীন ব্যাংকে চাকরি করতেন। জাকির গলাচিপা উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের পশ্চিম পাতাবুনিয়া গ্রামে মৃত্যু মাওলানা আ.মোতালেব হাওলাদারের ছেলে। তিনি অনেকদিন ধরে অসুস্থ ছিলেন এবং পটুয়াখালী সদরের বহালগাছিয়া এলাকায় শ্বশুরবাড়ি থেকে চিকিৎসা নিচ্ছিলেন। সর্দি জ্বর কাশি নিয়ে শনিবার তিনি পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। পরে তাকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তাকে ভর্তি করা হয়। রবিবার সকালে তার মৃত্যু হয়। অফিসার ইনচার্জ আরও জানান, আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ি গ্রামের বাড়িতে ওই ব্যক্তির দাফন করা হয়েছে। দাফনের পরে বাড়িটি লকডাউন করা হয়েছে। দাফন ও জানাজায় অংশগ্রহণকারীদের কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মনির হোসেন জানান, এ ব্যক্তি শাসকষ্ট, জ্বর ও সর্দিকাশি নিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তার মৃত্যু করোনায় কিনা সেটা বলা যাচ্ছেনা। নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। তার মৃতদেহ আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ি দাফনের ব্যবস্থা করা হয়েছে। গলাচিপার বকুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাফর খান জানান, স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুয়ায়ি মৃত ব্যক্তির জানাজায় সীমিত সংখ্যক মানুষ অংশ নেয়। বাড়িতে গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d