বরিশালে দিনমজুর ও দরিদ্রদের মাঝে জে আহমেদ এন্ড কোম্পানির খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৯ ২০২০, ১৩:০৭
  • 1092 বার পঠিত
বরিশালে দিনমজুর ও দরিদ্রদের মাঝে জে আহমেদ এন্ড কোম্পানির খাদ্যসামগ্রী বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। করোনা ভাইরাস প্রতিরোধ ও বর্তমান সংকটময় পরিস্থিতিতে সুবিধাবঞ্চিত, খেটে খাওয়া, দিনমজুর, ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বরিশাল নগরীর জে আহমেদ এন্ড কোম্পানি।

রবিবার (২৯ মার্চ) সকালে নগরীর ১১নং ওয়ার্ড সংলগ্ন জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভি জামাল’র নিজ বাসভবন বড়বাড়ির সম্মুখে ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ বিতরণ করা হয়েছে।

প্রথমে সাবান দিয়ে হাত ধোয়া ও করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ সম্পর্কে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করা হয় এবং  নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভী জামাল, ডিএমডি ওয়াসি আহমেদ, অডিট অফিসার এ এস সিফাত, রফিকুল হাসান, সুপারভাইজারবৃন্দ সহ কোম্পানির কর্মকর্তারা।

এ সময় জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভী জামাল বলেন, আমাদের সমাজের সকল বিত্তবান ও সামর্থ্যবানদের তাদের নিজ নিজ স্থান থেকে দরিদ্রদের সহায়তার জন্য এগিয়ে আসা উচিত। ইনশাল্লাহ আমাদের কার্যক্রম আগামীতেও চলমান থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d