বরিশালে দিনমজুর ও দরিদ্রদের মাঝে জে আহমেদ এন্ড কোম্পানির খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৯ ২০২০, ১৩:০৭
  • 281 বার পঠিত
বরিশালে দিনমজুর ও দরিদ্রদের মাঝে জে আহমেদ এন্ড কোম্পানির খাদ্যসামগ্রী বিতরণ

এ এস সিফাত।। করোনা ভাইরাস প্রতিরোধ ও বর্তমান সংকটময় পরিস্থিতিতে সুবিধাবঞ্চিত, খেটে খাওয়া, দিনমজুর, ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বরিশাল নগরীর জে আহমেদ এন্ড কোম্পানি।

রবিবার (২৯ মার্চ) সকালে নগরীর ১১নং ওয়ার্ড সংলগ্ন জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভি জামাল’র নিজ বাসভবন বড়বাড়ির সম্মুখে ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ বিতরণ করা হয়েছে।

প্রথমে সাবান দিয়ে হাত ধোয়া ও করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ সম্পর্কে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করা হয় এবং  নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভী জামাল, ডিএমডি ওয়াসি আহমেদ, অডিট অফিসার এ এস সিফাত, রফিকুল হাসান, সুপারভাইজারবৃন্দ সহ কোম্পানির কর্মকর্তারা।

এ সময় জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভী জামাল বলেন, আমাদের সমাজের সকল বিত্তবান ও সামর্থ্যবানদের তাদের নিজ নিজ স্থান থেকে দরিদ্রদের সহায়তার জন্য এগিয়ে আসা উচিত। ইনশাল্লাহ আমাদের কার্যক্রম আগামীতেও চলমান থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: