বরিশালে দিনমজুর ও দরিদ্রদের মাঝে জে আহমেদ এন্ড কোম্পানির খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মার্চ ২৯ ২০২০, ১৩:০৭
  • 329 বার পঠিত
বরিশালে দিনমজুর ও দরিদ্রদের মাঝে জে আহমেদ এন্ড কোম্পানির খাদ্যসামগ্রী বিতরণ

এ এস সিফাত।। করোনা ভাইরাস প্রতিরোধ ও বর্তমান সংকটময় পরিস্থিতিতে সুবিধাবঞ্চিত, খেটে খাওয়া, দিনমজুর, ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বরিশাল নগরীর জে আহমেদ এন্ড কোম্পানি।

রবিবার (২৯ মার্চ) সকালে নগরীর ১১নং ওয়ার্ড সংলগ্ন জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভি জামাল’র নিজ বাসভবন বড়বাড়ির সম্মুখে ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ বিতরণ করা হয়েছে।

প্রথমে সাবান দিয়ে হাত ধোয়া ও করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ সম্পর্কে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করা হয় এবং  নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভী জামাল, ডিএমডি ওয়াসি আহমেদ, অডিট অফিসার এ এস সিফাত, রফিকুল হাসান, সুপারভাইজারবৃন্দ সহ কোম্পানির কর্মকর্তারা।

এ সময় জে আহমেদ এন্ড কোম্পানির এমডি রিজভী জামাল বলেন, আমাদের সমাজের সকল বিত্তবান ও সামর্থ্যবানদের তাদের নিজ নিজ স্থান থেকে দরিদ্রদের সহায়তার জন্য এগিয়ে আসা উচিত। ইনশাল্লাহ আমাদের কার্যক্রম আগামীতেও চলমান থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: